Logo
Logo
×

বিনোদন

৩২ বছর পর রজনীকান্ত ও অমিতাভ বচ্চনের পুনর্মিলন

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৫ অক্টোবর ২০২৩, ০৯:০৮ এএম

৩২ বছর পর রজনীকান্ত ও অমিতাভ বচ্চনের পুনর্মিলন

দক্ষিণ সিনেপাড়া ও বলিউডে এখন যেন মিলেমিশে একারার। অভিনেতাদের পালাবদল থেকে শুরু করে চিত্রনাট্যের রূপ বদল। সবটাই প্রেক্ষাগৃহে দর্শক টানতে নতুন মোড়কে গড়ে তোলা হচ্ছে। যদিও দক্ষিণ-বলিউড এই জুটি যে আদপে লাভের অঙ্কে বাজিমাত করছে তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। 

সম্প্রতি একাধিক বলিউড স্টারকে দেখা যাচ্ছে দক্ষিণী ছবিতে কাজ করতে। এবার সেই তালিকায় নাম লেখালেন অভিনেতা অমিতাভ বচ্চন। এবার তিনি দক্ষিণী ছবিতে অভিনয় করতে চলেছেন। তবে চমক এখানেই ইতি নয়।

এবার সুপারস্টার রাজনীকান্তের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন অমিতাভ বচ্চন। দীর্ঘ ৩২ বছর পর এই জুটিকে পর্দায় একসঙ্গে দেখা যাবে। জনপ্রিয় পরিচালক জে গনভেলের পরবর্তী সিনেমা ‘থালাইভার ১৭০’তে একসঙ্গে দেখা যাবে ভারতীয় সিনেমার দুই মহাতারকাকে।
ছবির প্রযোজনায় থাকছেন সুভাসকরণ। ইতোমধ্যে এই ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। 

মঙ্গলবার সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান লাইকা প্রোডাকশন সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে (সাবেক টুইটার) অমিতাভ বচ্চনের একটি ছবি পোস্ট করে লেখেন, ‘বলিউড সিনেমার শাহেনশাহকে আমাদের দলে স্বাগতম। অমিতাভ বচ্চনকে পেয়ে ‘থালাইভার ১৭০’ নতুন উচ্চতায় পৌঁছে গেল।’ 

আরও পড়ুন: বিয়ে করলেন উরফি! 

সর্বশেষ তাদের দুজনকে একসঙ্গে পর্দায় দেখা গিয়েছিল ১৯৯১ সালে ‘হাম’ সিনেমায় । ৩২ বছর পর আবারও একসঙ্গে হচ্ছেন এই দুই মহাতারকা। সিনেমাটিতে আরও থাকছেন মালায়লাম সিনেমার অভিনেতা ফাহাদ ফাসিল ও রানা দাজ্ঞুবতি। মুভিতে অভিনেত্রী হিসেবে থাকছেন মঞ্জু ওয়ারিয়র, দুশারা বিজয়া ও ঋতিকা সিং। অন্যদিকে সংগীত প্রযোজনায় থাকছেন অনিরুদ্ধ রবিচন্দর।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম