Logo
Logo
×

বিনোদন

৫৬ বছর আগের গান নিয়ে শ্রীলেখার নতুন ভিডিও, যা বলছেন ভক্তরা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০১ অক্টোবর ২০২৩, ০৩:৪৬ পিএম

৫৬ বছর আগের গান নিয়ে শ্রীলেখার নতুন ভিডিও, যা বলছেন ভক্তরা

শ্রীলেখা মিত্র।

বাড়িতেই শাড়ি পরে সেজেগুজে রিল ভিডিও পোস্ট করলেন শ্রীলেখা মিত্র। অভিনেত্রী ফিরে গেলেন ৫৬ বছর আগে। ১৯৬৭ সালের সেই বিখ্যাত ছবি ‘জুয়েল থিফ’। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন দেব আনন্দ ও বৈজয়ন্তীমালা। 

আরও পড়ুন ‘ওটিটির কাজেও সিন্ডিকেট আছে’

সেই ছবির বিখ্যাত গান ‘হোটো মেঁ অ্যাইসি বাত’। গানটি গেয়েছিলেন ভূপিন্দর সিংহ, লতা মঙ্গেশকর। সেই গানেই ঠোঁট মেলালেন শ্রীলেখা। ইনস্টাগ্রামে পোস্ট করলেন ভিডিও। 

হালকা খয়েরি শাড়ির সঙ্গে মানানসই মেকআপ করে, দুদিকে খোঁপা করে, কানের দুল এবং গাঢ় রঙের লিপস্টিক পরে দেখা গেল অভিনেত্রীকে। ভিডিও পোস্ট করে শ্রীলেখা লেখেন— ‘ঠোঁটে ঠোঁটে ব্যারিকেড।’

সাধারণত খুব যে রিল ভিডিও তৈরি করেন শ্রীলেখা তেমনটি নয়। যদিও ফেসবুকে খুবই সক্রিয় অভিনেত্রী। কিন্তু ইনস্টাগ্রামে সচরাচর ভিডিও পোস্ট করতে দেখা যায় না। তাই অভিনেত্রীর এই ভিডিও দেখে অবাক অনেকেই।

তুলনাও শুরু হয়েছে রীতিমতো। ভিডিওর মন্তব্য বাক্স ভরে গেছে। তারই মধ্যে একজন লিখেছেন— ‘বাজারে স্বস্তিকা মুখোপাধ্যায়ের প্রতিযোগী একটাই।' 

এই মন্তব্যের উত্তরে আরও বেশ কিছু মন্তব্য দেখা গেছে। অনেকেই লিখেছেন— ঠিক। সত্যিই কি স্বস্তিকার সঙ্গে প্রতিযোগিতা করতে পারবেন শ্রীলেখা? 

সে ক্ষেত্রে অভিনেত্রী জানিয়েছিলেন, তিনি কখনো এ বিষয়ে বিশ্বাস করেন না। মানুষ নানা ধরনের মন্তব্য রটায়। কিন্তু এমন সব মন্তব্যে গুরুত্ব দিতে রাজি নন তিনি।

বেশ অনেক দিন হলো ‘পারিয়া’ ছবির শুটিং শেষ করেছেন অভিনেত্রী। নতুন কিছু শুরু করার খবর এখনো শোনা যায়নি। তবে নিজের মতো করে ছবি তৈরির ইচ্ছা শ্রীলেখার। সঠিক প্রযোজক পেলেই শুরু করবেন পরিচালনার কাজ।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম