Logo
Logo
×

বিনোদন

বিয়ের জন্য কেমন পাত্র চান মিমি?

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২০২৩, ০২:৪৭ পিএম

বিয়ের জন্য কেমন পাত্র চান মিমি?

টালিউডের অবিবাহিত নায়িকাদের মধ্যে প্রথমেই নাম আসবে মিমি চক্রবর্তীর। বাংলা ইন্ডাস্ট্রিতে অন্যতম সুন্দরী ও প্রতিভাবান অভিনেত্রী তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা তার। কিন্তু ব্যক্তিগত জীবনে এখনো কেউ প্রবেশই করতে পারেননি অভিনেত্রীর মনে।

অভিনয়ের বাইরেও তার আরও একটি পরিচয় হচ্ছে— তিনি তৃণমূলের একজন সংসদ সদস্য। 
জনপ্রিয়তার শীর্ষে থেকেও সিঙ্গেল জীবন কাটাচ্ছেন মিমি। 

তবে কেমন পাত্র পছন্দ সে বিষয়ে ভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে মিমি জানিয়েছেন, সঙ্গী হিসেবে এমন কাউকেই পছন্দ হবে তার, যিনি তাকে নিয়ে ‘ইনসিকিউরড’ থাকবেন না। 

মিমি বলেন, আমার সময়ই নেই। এমন নয় যে, প্রেম করিনি। কিন্তু একটা বিষয় বুঝেছি— আমি নানাবিধ কাজ নিয়ে ব্যস্ত থাকি, সেটা যদি কোনো মানুষ বুঝতে পারেন, আমার কাজকে শ্রদ্ধা করেন, তা হলে সে আমার জীবনে আসবেন।

বিষয়টি ব্যাখ্যা করে মিমি চক্রবর্তী বলেন, আই ডোন্ট ওয়ান্ট ইনসিকিউরড মেন ইন মাই লাইফ। যদিও এমন পুরুষ মেলা কঠিন। আমি ওই চৌদ্দ-ষোলো ঘণ্টা কাজ করে বাড়ি ফিরে জবাবদিহি করতে পারব না, কার সঙ্গে ছিলাম, এই ছবিটা কেন, এটা কে, ওখানে কী হয়েছে– এত ব্যাখ্যা দিতে পারব না। আই হ্যাভ ডান দ্যাট। সেই স্পেসে আমি আর নেই। তেমন কিছু ঘটলে, নিশ্চয়ই জানাব।

ব্যক্তিগত জীবনে পরিচালক ও বিধায়ক রাজ চক্রবর্তীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন মিমি। ‘বোঝে না সে বোঝে না’ সিনেমায় অভিনয় করতে গিয়ে এ সম্পর্কের সূচনা। দীর্ঘদিন চুটিয়ে প্রেম করেন মিমি-রাজ। তবে আকস্মিকভাবে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলিকে বিয়ে করে চমকে দেন রাজ চক্রবর্তী। তার পর মানসিকভাবে অনেকটাই ভেঙে পড়েছিলেন মিমি।

আরও পড়ুন: তৃণমূল নেতাকে নিয়ে ‘সেরা রোমান্টিক জায়গায়’ হানিমুনে সুদীপ্তা

মিমি চক্রবর্তীর পরবর্তী সিনেমা ‘রক্তবীজ’। এ সিনেমায় প্রথমবার পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন তিনি। তার সহশিল্পী হিসেবে রয়েছেন আবির চ্যাটার্জি। নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখার্জি পরিচালিত এ সিনেমা আগামী পূজায় মুক্তি পাবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম