Logo
Logo
×

বিনোদন

বিয়েতে আইভরি সাজে স্নিগ্ধ পরিণীতি-রাঘব

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২৩, ০৫:৩৩ পিএম

বিয়েতে আইভরি সাজে স্নিগ্ধ পরিণীতি-রাঘব

রাজস্থানের উদয়পুরের ঐশ্বর্যশালী লীলা প্রাসাদে বহুল প্রতীক্ষিত জাঁকজমকপূর্ণ বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হলো। বর-কনে দুজনই আইভরি সাজে ছিলেন স্নিগ্ধ। 

বলিউডের জনপ্রিয় নায়িকা পরিণীতি আর রাজনীতিক রাঘবের বিয়েতে ছিল চাঁদের হাট। চলচ্চিত্র অঙ্গন থেকে রাজনীতি, খেলাসহ প্রায় সব পেশার মানুষের উপস্থিতি ছিল।

বিয়েতে ভারতের বিখ্যাত ডিজাইনার মনিষ মালহোত্রার নকশা করা বেইজ পার্ল লেহেঙ্গা পরেছিলেন কনে পরিণীতি চোপড়া। আভিজাত্যে মোড়া লেহেঙ্গাটি ছিল সূক্ষ্ম কারুকার্যের, যার সৌন্দর্যে মুগ্ধ হয়েছেন সবাই। কনুই পর্যন্ত মুক্তা দিয়ে সজ্জিত হাতার ব্লাউজ, উপরে জ্যামিতিক মোটিফের নকশা, ক্রিস্টাল এবং মুক্তা দিয়ে সজ্জিত একটি নেটের ওড়না বিশেষ দিনের পোশাকটিকে করেছে আরও বিশেষ। ওড়নায় খচিত ছিল স্বামী রাঘবের নাম। 

পান্না ও হীরার গয়না পরেছিলেন পরিণীতি। কয়েক স্তরের পান্না এবং হীরার নেকপিসের সঙ্গে কানের দুল এবং টিকলিতে ছিলেন জমকালো।

 

বর রাজনৈতিক দল আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডা কনের সঙ্গে মিলিয়ে আইভরি শেরওয়ানি পরেছিলেন। বর এবং কনের পরিবারের সদস্যরাও প্যাস্টেল আইভরি থিমের পোশাক পরেছিলেন। ফ্যাশন ডিজাইনার পবন সচদেবার ডিজাইন করেছিলেন রাঘবের পোশাক। আইভরি সাদা শেরওয়ানিতে সোনালি রঙের সূক্ষ্ম ব্যবহার উৎসবের অনুভূতি যোগ করেছে পোশাকে। মুক্তার বহু-স্তরযুক্ত নেকলেস ছিল পোশাকের সঙ্গে। এছাড়া বিয়ের আংটি এবং ঘড়িতে মার্জিত ছিলেন বর রাঘব। 

প্রাকৃতিকভাবেই স্নিগ্ধ পরিণীতি নরম গ্ল্যাম মেকআপ লুক বেছে নিয়েছিলেন, যা তার সৌন্দর্যকে বাড়িয়ে দিয়েছে আরও কয়েকগুণ। ন্যাচারাল লুকে তিনি ব্রোঞ্জ এবং বাদামি রঙের ছোঁয়ায় সাজেন। ব্রাইডাল লুকে নিখুঁত ফিনিশিং টাচ যোগ করেছে গোলাপি লিপস্টিক।

তথ্য সূত্র: পিঙ্কভিলা

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম