Logo
Logo
×

বিনোদন

ভক্তদের কি সুখবর দিচ্ছেন মেহজাবিন?

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২৩, ০৪:০০ পিএম

ভক্তদের কি সুখবর দিচ্ছেন মেহজাবিন?

নাটকের প্রিয়মুখ মেহজাবিন চৌধুরী। উৎসব-পার্বণে পর্দায় তার জোরালো উপস্থিতি সবার নজর কাড়ে। তবে সম্প্রতি তিনি কাজ কমিয়ে দিয়েছেন। শোনা যাচ্ছে বড় পর্দায় অভিনয়ে আগ্রহী এই নায়িকা। মেহজাবিন কি সত্যিই তার ভক্ত-দর্শকদের সুখবর দিতে যাচ্ছেন?
 
সম্প্রতি নাটকে অভিনয়ের জন্য কাছাকাছি সময়ে তিনটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন। বেশ কিছুদিন ধরে নতুন কোনো কাজে দেখা যাচ্ছে না তাকে। 

গোপনে সিনেমায় অভিনয়ের গুঞ্জনও রয়েছে। যদিও বিষয়টি মেহজাবিন একেবারে অস্বীকারও করেননি। বলেছেন, ‘এটা ঠিক, আপাতত নতুন কোনো কাজ করছি না। তবে সিনেমাতে অভিনয় করছি কী না এ নিয়ে এখনই কিছু বলতে চাইছি না। 

যদি সিনেমায় কাজ করি তাহলে সময় হলেই সবাই জানতে পারবেন।’ এক সময় টেলিভিশন পর্দা কাঁপিয়ে বেড়ানো এ অভিনেত্রীকে এখন বেশি দেখা যায় বিভিন্ন ওয়েব কনটেন্টে। তবে সেখানেও কাজ করছেন বেছে বেছে। এ বছর সর্বসাকুল্যে মাত্র দুটি নাটকে অভিনয় করেছেন তিনি। একটি ‘পুনর্জন্ম’, আরেকটি ‘আমি কী তুমি’। 

ভিকি জাহেদ পরিচালিত দুটি নাটক সফল এবং নেটমাধ্যমে বেশ আলোচিত। তবে এখন আর আগের মতো কেন কাজ করছে না জানতে চাইলে তিনি বলেন, ‘একঘেমিয়ে চরিত্র করতে ভালো লাগে না। দর্শক যেমন নতুন কিছু দেখতে চায়, আমিও তেমন নতুন কিছু করতে চাই। এ বছরে দুটো কাজ করেছি। দুটোই থ্রিলার ঘরানার নাটক হলেও গল্প এবং চরিত্র, দুই ক্ষেত্রেই বৈচিত্র্য রয়েছে। এরপর আর নতুন কাজ এখনো শুরু করিনি। বুঝে-শুনে সিদ্ধান্ত নিতে হবে। তাই নতুন নতুন স্ক্রিপ্ট দেখছি।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম