Logo
Logo
×

বিনোদন

তানজিম সাকিবের সেই পোস্ট নিয়ে যা বললেন জায়েদ খান 

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২৩, ০১:৪৮ পিএম

তানজিম সাকিবের সেই পোস্ট নিয়ে যা বললেন জায়েদ খান 

সদ্য অনুষ্ঠিত হওয়া এশিয়া কাপ ক্রিকেটে ভারতের বিপক্ষে ম্যাচের মাধ্যমে জাতীয় দলে অভিষেক হয় তরুণ পেসার তানজিম হাসান সাকিবের। আন্তর্জাতিক ম্যাচে অভিষেকেই দুর্দান্ত পারফর্ম করেন, যা নজর কাড়ে সব ক্রিকেটপ্রেমীর। 

তবে সামাজিক যোগাযোগমাধ্যমে তার কিছু পুরনো পোস্ট সামনে এলে ব্যাপক আলোচনা-সমালোচনা শুরু হয়। যার ফলে সাকিব ‘টক অব দ্য কান্ট্রি’তে পরিণত হয়। 

আরও পড়ুন ডিভোর্স ইস্যুতে পরীমনিকে যে পরামর্শ দিলেন জায়েদ

শুধু তাই নয়, তানজিমের পুরনো স্ট্যাটাস নিয়ে বিভিন্ন মন্তব্য করে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্টও করেন।  

শুক্রবার একটি শোরুম উদ্বোধন শেষে গণমাধ্যমের মুখোমুখি হন চিত্রনায়ক জায়েদ খান। 

সেখানে তানজিমের পুরোনো পোস্ট নিয়ে প্রশ্ন করা হয় জায়েদকে। তিনি বলেন, ফেসবুকে পোস্ট দেওয়া একেকজনের, একেক মন মানসিকতা। পোস্ট তো দেওয়া যায়। তানজিম সাকিব তো তার পোস্টের ব্যাপারে ক্লিয়ার করেছে। সে তো বলেছে, আমি নারী বিদ্বেষী না; আমার মা একজন নারী।  

আমি মনে করি, যে দেশে জননেত্রী শেখ হাসিনা, সে দেশে অন্য কিছু আমি দেখি না। এটিই সত্যি কথা।  সবার রোল মডেল হওয়া উচিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  যেভাবে তিনি কাজ করছেন, নারী নেতৃত্ব নিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।  এর পরও কেউ নারী বিদ্বেষী বা নারী নেতৃত্ব নিয়ে মন্তব্য করা সমীচীন বলে মনে করি না।   

তানজিম গত বছর ফেসবুকে পোস্ট করেছিল 'স্ত্রী চাকরি করলে স্বামীর হক আদায় হয় না, স্ত্রী চাকরি করলে সন্তানের হক আদায় হয় না, স্ত্রী চাকরি করলে তার কমনীয়তা নষ্ট হয়, স্ত্রী চাকরি করলে পরিবার ধ্বংস হয়, স্ত্রী চাকরি করলে পর্দা নষ্ট হয়, স্ত্রী চাকরি করলে সমাজ নষ্ট হয়।' এই পোস্টটি নজরে এলে সমাজমাধ্যমে দ্রুত ভাইরাল হয়ে যায়।  
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম