Logo
Logo
×

বিনোদন

ইংল্যান্ডে স্থায়ীভাবে বসবাসের পরিকল্পনা ছিল জোনাস-সোফির

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০২৩, ০১:০৩ পিএম

ইংল্যান্ডে স্থায়ীভাবে বসবাসের পরিকল্পনা ছিল জোনাস-সোফির

চার বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন হলিউড তারকা দম্পতি জো জোনাস ও সোফি টার্নার। গত ৬ সেপ্টেম্বর বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন তারা। 

তবে বিচ্ছেদের কয়েক মাস আগেই তারা ইংল্যান্ডে স্থায়ীভাবে চলে যাওয়ার পরিকল্পনা করেছিলেন। তাদের দুটি বাচ্চাকে লালন-পালনের জন্য সোফি তার জন্মস্থান ইংল্যান্ডে একটি স্থায়ী বাড়ি তৈরির চিন্তা করেছিলেন। 

পিঙ্কভিলার খবরে বলা হয়, জোনাস ও সোফি তাদের সন্তান উইলা এবং ডিকে একটি সুন্দর পরিবেশ উপহার দিতে ইংল্যান্ডে যাওয়ার পরিকল্পনা করেন। ২০২২ সালের ডিসেম্বরের প্রথম দিকে সোফির জন্মভূমিতে একটি আদর্শ স্থানের সন্ধান করছিলেন৷ পরে চলতি বছরের জুলাইতে তারা এমন একটি আবাসস্থল পেয়েও যান। 

ইংল্যান্ডে বসতি স্থাপনের পরিকল্পনার আগে জো জোনাস ও সোফি টার্নার মায়ামিতে বসবাস করছিলেন। চলতি বছরের এপ্রিলে তারা লন্ডনে একটি স্বল্পমেয়াদি ভাড়ায় স্থানান্তরের সিদ্ধান্ত নেন। এ কারণে তারা আগস্ট মাসে মায়ামিতে ১৫ মিলিয়ন ডলার খরচে সাজানো ৬ বেডরুমের প্রাসাদ বিক্রি করেন।

কিন্তু হঠাৎই তাদের সম্পর্কের অবনতি ঘটে এবং ৫ সেপ্টেম্বর সোফি টার্নার থেকে বিবাহবিচ্ছেদের জন্য আবেদন করেন। বিচ্ছেদের আবেদনের নথিতে বলা হয়েছে, দুজনের সম্পর্ক আর জোড়া লাগার অবস্থায় নেই। 

‘গ্রেম অব থ্রোনস’ দিয়ে সমগ্র দুনিয়ায় ব্যাপক পরিচিতি পান ব্রিটিশ অভিনেত্রী সোফি টার্নার। অন্যদিকে জো জোনাস সংগীতশিল্পী ও অভিনেতা। তিনি প্রিয়াংকা চোপড়ার স্বামী নিক জোনাসের ভাই। তাদের ব্যান্ড জোনাস ব্রাদার্স তরুণদের কাছে বেশ জনপ্রিয়।

২০১৬ সালে জো ও সোফির প্রেম শুরু। পরের বছরের অক্টোবরে হয় বাগদান। ২০১৯ সালের ১ মে লাস ভেগাসে বিয়ে করেন এ দুই তারকা। চার বছরের বিবাহিত জীবনে জো ও সোফির সংসারে দুই কন্যাসন্তানের জন্ম হয়।

আরও পড়ুন: ‘জওয়ান’-এ দীপিকাকে গুরুত্ব, ক্ষুব্ধ নয়নতারা

জো জোনাস ও সোফি টার্নারের বিচ্ছেদের কারণ নিয়ে দীর্ঘ প্রতিবেদন প্রকাশ করেছে মার্কিন গণমাধ্যম টিএমজেড। তাদের প্রতিবেদন অনুযায়ী দুই তারকার বিচ্ছেদের কারণ ব্যক্তিত্বের দূরত্ব।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম