Logo
Logo
×

বিনোদন

সেলেনার সঙ্গে জ্যাকুলিনের ছবি ভাইরাল, নানা প্রশ্ন!

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২০ সেপ্টেম্বর ২০২৩, ০৫:২২ পিএম

সেলেনার সঙ্গে জ্যাকুলিনের ছবি ভাইরাল, নানা প্রশ্ন!

সেলেনার সঙ্গে জ্যাকুলিনের ভাইরাল হওয়া সেই ছবি। সূত্র: পিঙ্কভিলা

মার্কিন তারকা ও সংগীতশিল্পী সেলেনা গোমেজের সঙ্গে বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের একটি ছবি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। ছবিতে অবশ্য আরও অনেকে রয়েছেন। দুই প্রান্তের দুই তারকার এই সম্মিলন নিয়ে চলছে নানা প্রশ্ন-জিজ্ঞাসা।

জ্যাকুলিন ফার্নান্দেজ ২১৫ কোটি রুপি আর্থিক প্রতারণার মামলায় অভিযুক্ত। এ কারণে দুই বছরের বেশি সময় ধরে বিদেশ যাত্রায় নিষেধাজ্ঞা ছিল এই অভিনেত্রীর বিরুদ্ধে। তবে গেল আগস্টে দিল্লির একটি আদালত থেকে বিদেশ যাত্রার অনুমতি মেলে তার। দীর্ঘ দিন পর বলিউড অভিনেত্রীর এই বিদেশ যাত্রাতেই তার সঙ্গে দেখা মিললো মার্কিন তারকা সেলেনা গোমেজের।

পিঙ্কভিলা সূত্রে জানা যায়, সম্প্রতি পোস্ট করা তাদের সেই ছবি নেট দুনিয়ায় ঘুরপাক খাচ্ছে। অবশ্য ছবিতে জ্যাকুলিন ও সেলেনার পাশাপাশি আরও অনেককেই দেখা যাচ্ছে। কিন্তু কেন একসঙ্গে বলিউড ও হলিউডের এই দুই তারকা? 

এ নিয়ে নানা প্রশ্ন ঘুরপাক খাচ্ছে জ্যাকুলিন ভক্তদের মনে। তাহলে তারা কি একত্রে হলিউডের কোনো প্রজেক্টে যুক্ত হচ্ছেন? তবে এখন পর্যন্ত বিষয়টি নিয়ে মুখ খোলেননি জ্যাকুলিন।

এদিকে ছবিতে থাকা ক্যারোলিন ফ্র্যাঙ্কলিন নামক এক নারী তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে ছবিটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘তুস্কানি মেমস’।

এ থেকেই ধারণা করা হচ্ছে যে, ইতালির তুস্কানিতে এই ছবিটি ক্যাপচার করা হয়েছে। 

ভক্তদের অনেকেই ছবির কমেন্ট বক্সে শুভ কামনা জানাচ্ছেন। কেউ লিখেছেন, ‘সুন্দর তুস্কানি উপভোগ করুন’। কেউ বা ছবির পোস্টে হার্ট ইমোজি দিয়েছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম