Logo
Logo
×

বিনোদন

শাকিবের কত পারিশ্রমিক চাওয়া উচিত বললেন ডিপজল

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০২৩, ০৯:৫২ পিএম

শাকিবের কত পারিশ্রমিক চাওয়া উচিত বললেন ডিপজল

এক কোটি টাকা পারিশ্রমিক দাবি করেছেন ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান। এ খবর প্রকাশের পর একটি সিনেমার লাভ-লোকসানের বিশদ ব্যাখ্যা দেন অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। তিনি বললেন- বর্তমান প্রেক্ষাপটে একজন অভিনেতার পারিশ্রমিক কত হতে পারে, শাকিবের কত চাওয়া উচিত।

ডিপজল বলেছেন, এক কোটি টাকার আর্টিস্ট বাংলাদেশে জন্ম হবে, আগে ফিল্ম বাজার ঠিক করো। তারপর এক কোটি, দুই কোটি চাও। এক কোটি টাকা ডিমান্ড করলেই তো হবে না।

আরও বলেন, হ্যাঁ, ডিমান্ড করা যাবে। যদি টাকা ওঠে। আমার ছবি ‘কোটি টাকার কাবিন’, ‘চাচ্চু’, লাভ করছে। কিছুদিন আগে শাকিবের একটা ছবি লাভ করেছে। অত লাভ না, এক কোটি, দেড় কোটি, বড়জোর দুই কোটি টাকা হবে।

শাকিব খানের পারিশ্রমিক এক কোটি চাওয়ার বিষয়কে সমালোচনা করে ডিপজল বলেন, ওর এখন এক কোটি কেন, ৫০ লাখও না, ওর এখন চাওয়া উচিত ২৫ লাখ টাকা। সর্বোচ্চ। তাও অনেক বেশি বলছি। 

তিনি আরও বলেন, এতে ছবির বাজার ভালো হবে, দর্শক ছবি দেখবে, এমন তো না। এক কোটি টাকা নিয়ে উল্টায় ফেলবে। আমি ১০ কোটি টাকা দেব, যদি আমাকে পাঁচ কোটি টাকা ও লাভ দিতে পারে।

শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ সিনেমা ৪০ কোটির ওপরে আয় করেছে বলে দাবি করা হচ্ছে। এর জবাবে ডিপজল বলেন, টাকা যদি প্রেসে ছাপায় তাইলে হইতে পারে। 

তিনি বলেন, মালয়েশিয়ায় ছবিটা তো আমার ডিস্ট্রিবিউশন থেকে গেছে, কত টাকা দিয়ে গেছে আমি জানি। কোন সিনেমা হল থেকে কত গেছে, আপনারা দেখলে তো বুঝতে পারেন। হাইয়েস্ট হলে এক কোটি, দেড় কোটি, দুই কোটি টাকা কামাইতে পারে।

চাচ্চু খ্যাত অভিনেতা ডিপজল বলেন, এক সময় আমরাও ছিলাম সুপারস্টার, ডিপজল মানেই ফিল্ম হিট। কই আমরা তো টাকা বাড়াইনি। আমরা ফিল্ম কিভাবে উঠবে সেইটা করার চেষ্টা করেছি। আমি যে কত রাত জেগেছি, তা বলতে পারব না। আমি প্রতিদিন পাঁচ ছবি, ছয় ছবিতে কাজ করেছি। কই আমি তো টাকার দিকে দৌড়াই নাই। আমার এখন পর্যন্ত একটা ছবিও ফ্লপ নাই।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম