Logo
Logo
×

বিনোদন

বিয়ের আগে কাদের ওপর চটলেন পরিণীতি?

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৭ সেপ্টেম্বর ২০২৩, ১০:২৮ পিএম

বিয়ের আগে কাদের ওপর চটলেন পরিণীতি?

২০২৩ পরিণীতি চোপড়ার কাছে বিশেষ একটা বছর। চলতি মাসেই জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন তিনি। আগামী ২৪ সেপ্টেম্বর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন পরিণীতি চোপড়া ও রাঘব চড্ডা। বিয়ের মাত্র এক সপ্তাহ আগে কাদের ওপর চটলেন বলিউড অভিনেত্রী। 

গত ১৩ মে ধুমধাম করে আম আদমি পার্টির নেতা তথা সংসদ সদস্য রাঘব চাড্ডার সঙ্গে বাগদান সেরেছেন অভিনেত্রী। এবার বিয়ের পালা। রাজস্থানের উদয়পুরে গাঁটছড়া বাঁধতে চলেছেন তারা। বিয়ের আয়োজন ঘিরে যে চাপ থাকবে, তা প্রত্যাশিত। 

কিন্তু অভিনেত্রী গাড়ি থেকে নামামাত্র তার ছবি তুলছিলেন চিত্রগ্রাহকরা। তাদের ভিড় দেখেই চটলেন পরিণীতি। বিরক্ত হয়ে বলে বসলেন, আপনারা কেন এসেছেন? আপনাদের ডেকেছি নাকি! অনেক হয়েছে, এবার থামুন আপনারা। 

রাগে গজ গজ করতে করতেই চলেও গেলেন তিনি। পরিণীতির এমন আচরণে কিছুটা অবাক নেটিজেনরা। সাধারণত চিত্রগ্রাহকদের সঙ্গে দুর্ব্যবহার করেন না পরিণীতি। যদিও অভিনেত্রীর পাশে দাঁড়িয়েছেন তার অনুরাগীরা। 

তারা জোনালেন, এত বড় মাপের বিয়ের আয়োজন মুখের কথা নয়। সব সময় ছবি শিকারিরা ছেকে ধরলে তো তারা বিরক্ত হবেনই! 

এত রাগারাগির মাঝেও হবু স্বামীকে ভোলেননি পরিণীতি। সম্প্রতি রাঘবের নামের আদ্যক্ষর ‘আর’ লেখা টুপি পরে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

দিন কয়েক আগেই গণমাধ্যমে ফাঁস হয়ে গিয়েছিল পরিণীতি ও রাঘবের বিয়ের নিমন্ত্রণপত্র। ধবধবে সাদা রঙের নিমন্ত্রণপত্র দেখে ধারণা, বাগদানের মতো বিয়ের জন্যও সাদা বা হালকা প্যাস্টেল শেডের পোশাকই বাছতে চলেছেন রাঘব ও পরিণীতি। 

উদয়পুরের তাজ লীলা প্যালেসে রাঘব ও পরিণীতির বিয়ের আয়োজন করা হয়েছে। ২৩ সেপ্টেম্বর ‘ওয়েলকাম লাঞ্চ’-এর মাধ্যমে দুপুর থেকে শুরু হচ্ছে বিয়ের অনুষ্ঠান। তারপর নব্বইয়ের দশকের আদলে থিম পার্টি। 

সেদিনই সম্পন্ন হবে পরিণীতির ‘চূড়া সেরিমনি’। ২৪ সেপ্টেম্বর রাঘবের ‘সেহরাবন্দি’-র মাধ্যমে শুরু হবে বিয়ের অনুষ্ঠান। দুপুর সাড়ে ৩টার মধ্যে মালাবদল করবেন পরিণীতি ও রাঘব। তারপরে সাত পাক ঘুরবেন তারা। 

‘আ পার্ল হোয়াইট ওয়েডিং’-এর মাধ্যমে চার হাত এক হবে যুগলের। বিয়ের দিনই সন্ধ্যাবেলায় তাজ লীলা প্যালেসে অনুষ্ঠিত হতে চলেছে নবদম্পতির রিসেপশন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম