Logo
Logo
×

বিনোদন

নয়নতারার পথেই হাঁটলেন সামান্থা!

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৭ সেপ্টেম্বর ২০২৩, ০৫:২৬ পিএম

নয়নতারার পথেই হাঁটলেন সামান্থা!

ফাইল ছবি

দক্ষিণ ভারতীয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু সিটাডেল দিয়ে বলিউডে অভিষেক করেছেন। ওটিটির এ প্রজেক্ট নিয়ে ইতোমধ্যেই তৈরি হয়েছে হাইপ। ‘সিটাডেল’-এর শুটিং শেষ হয়েছে, আছে মুক্তির অপেক্ষায়।

এরই মধ্যে আরও একটি প্রজেক্টের গুঞ্জন শোনা যাচ্ছে। পিঙ্কভিলা জানিয়েছে, নতুন একটি হিন্দি সিনেমায় যুক্ত হচ্ছেন সামান্থা। এতে তিনি জুটি বাঁধবেন বলিউড ভাইজান সালমান খানের সঙ্গে। করণ জোহরের ধর্ম প্রোডাকশনের ব্যানারে নির্মিত হবে এ ছবি।

যখন থেকেই গুঞ্জনে এসেছে করণ জোহরের সিনেমায় সালমান-সামান্থা জুটি, তখন থেকেই চলচ্চিত্র সমালোচকরা হিসাব মেলাতে ব্যস্ত। অনেকেই মনে করছেন, সালমানের ফ্লপ কপালে হিট আনার জন্যই নাকি এমন পরিকল্পনা করেছেন করণ জোহর। তবে এ নিয়ে নানা গুঞ্জন রটলেও করণ জোহর কিন্তু মুখ খোলেননি। এমনটিই জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম।

বলিউডের বক্স অফিস এখন রমরমা। একের পর এক সিনেমা দুরন্ত ব্যবসা করে চলেছে। ‘পাঠান’, ‘তু ঝুঠি ম্যায় মক্কার’, ‘ও মাই গড টু’, ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’, ‘গদর টু’- প্রায় সব সিনেমাই রেকর্ড ব্যবসা করে চলেছে।

তবে এরই মধ্যে কিন্তু সালমানের সিনেমা ‘কিসি কা ভাই কিসি কা জান’ একেবারেই চলছে না। বরং এক সময়ের বক্স অফিসে লাকি হিরো সালমানের সিনেমা এখন মুক্তি পেলেও মুখ থুবড়ে পড়ছে।

ব্যাপারটা নাড়া দিয়েছে সালমানকেও। আর তাই তো সোজা যোগাযোগ করণ জোহরের সঙ্গে। হ্যাঁ, বলিউড সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী- সালমান নাকি দেখা করেছেন করণ জোহরের সঙ্গে। শোনা যাচ্ছে, করণের প্রযোজনা সংস্থার সঙ্গে হাত মিলিয়ে নতুন সিনেমায় সই করেছেন বলিউড ভাইজান।

‘জওয়ান’ দক্ষিণী তারকা নয়নতারার সঙ্গে জুটি বাঁধেন শাহরুখ খান। ‘জওয়ান’ ব্লক বাস্টার। তবে শুধু দক্ষিণী নায়িকাই নন, এই ছবিতে তো খলনায়কও দক্ষিণের বিজয় সেতুপতি। তাহলে কি সিনেমা হিটের তুরুপের তাস দক্ষিণের ফ্লেভার!

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম