Logo
Logo
×

বিনোদন

নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হলেন রাজ পরীমনি

Icon

বিনোদন প্রতিবেদন

প্রকাশ: ১৭ সেপ্টেম্বর ২০২৩, ০১:৪৭ পিএম

নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হলেন রাজ পরীমনি

‘গুণিন’ সিনেমায় অভিনয় করতে গিয়ে শরিফুল রাজ ও পরীমনির প্রেম এবং তারপর বিয়ে। দীর্ঘদিন মাতৃত্বকালীন অবসরে ছিলেন পরীমনি। এদিকে শরিফুল রাজকেও দীর্ঘদিন ক্যামেরার সামনে দেখা যায়নি। 

তার পরও বছরজুড়ে দুজন খবরের শিরোনাম হয়েছেন দাম্পত্য কলহের কারণে। তবে দীর্ঘ বিরতির পর ছন্দে ফিরছেন রাজ-পরী।

পরীমনি আবারও ক্যামেরার সামনে দাঁড়াতে যাচ্ছেন। রায়হান রাফির পরিচালনায় ‘মায়া’ নামের ওয়েব ফিল্মে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। চলতি মাসেই এর দৃশ্যধারণ শুরু হবে। পরী অভিনীত সর্বশেষ ৭ সেপ্টেম্বর বঙ্গ বিডিতে মুক্তি পেয়েছে ওয়েব ফিল্ম ‘পাফ ড্যাডি’। এতে পরীর সঙ্গে আরও রয়েছেন আজাদ আবুল কালাম, আবদুন নূর সজল প্রমুখ।

এদিকে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘ওমর’ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করছেন শরিফুল রাজ। শনিবার বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা। 

রাজ জানান, ওমর সিনেমায় ওমর হয়ে দর্শকদের সামনে আসবেন শরিফুল রাজ। এ কারণে তিনি খুশি এবং আশাবাদী।

রাজের ‘ওমর’ সিনেমায় দেশের তিন জাদরেল অভিনেতা শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু ও নাসির উদ্দিন খানকে দেখা যাবে।

আর পরীর ‘মায়া’র রিহার্সাল চলছে এখন। তবে এতে তার বিপরীতে কে—এ বিষয়টি নিয়ে এখন কথা বলতে নারাজ নির্মাতা রাফি।

নির্মাতা বলেন, আমি যে রকম গল্প নিয়ে কাজ করতে পছন্দ করি, ‘মায়া’ সিনেমাটিও তেমন। পরিবার এবং সম্পর্কের গল্প। সিনেমাটি দেখার পর দর্শক এক মায়ায় জড়িয়ে যাবেন। এটা মূলত নারীপ্রধান গল্প। তাই চেয়েছিলাম শক্তিমান কোনো অভিনয়শিল্পীকে নিয়ে কাজটি করতে। গল্পটা যখন লিখছিলাম, তখনই পরীর কথা মাথায় এসেছে। একদিন পরীকে গল্পটা শোনালাম। তার খুব ভালো লাগল। এর পর থেকে গল্পের মধ্যেই থাকার চেষ্টা করছে সে। আশা করি, দর্শককে আরও একটি ভালো সিনেমা উপহার দিতে পারব।

আরও পড়ুন: দুই নায়িকার সঙ্গে রোমান্স করবেন টাইগার শ্রফ

রাজের সিনেমার নির্মাতা মোস্তফা কামাল রাজ বলেন, সিনেমার নাম ভূমিকায় যাকে নির্বাচন করেছি, তার সঙ্গে আমার নামের মিল আছে। আমি রাজ, সে-ও রাজ। শরিফুল রাজ। ‘ওমর’ সিনেমার ওমর হয়ে দর্শকদের সামনে আসবেন রাজ। আমার নতুন সিনেমার নাম ভূমিকায় তাকে পেয়ে আমি খুশি। সেই সঙ্গে অনেক আশাবাদী। রাজের অভিনয় নৈপুণ্য নিয়ে আলাদাভাবে বলার কিছু নেই।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম