Logo
Logo
×

বিনোদন

১৬ বছর পর বরফ গলছে শাহিদ-কারিনার!

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০২৩, ০৯:১৩ পিএম

১৬ বছর পর বরফ গলছে শাহিদ-কারিনার!

বলিউডের জনপ্রিয় জুটি শাহিদ কাপুর ও কারিনা কাপুর খান। এক সময় চুটিয়ে প্রেম করেছেন দুজন। শুধু পর্দার নেপথ্যেই নয়, ক্যামেরার সামনেও তাদের রসায়নে মজেছিলেন দর্শক ও অনুরাগীরা। পরে অবশ্য সেই সম্পর্ক টেকেনি। 

‘ফিদা’, ‘মিলেঙ্গে মিলেঙ্গে’, ‘৩৬ চায়না টাউন’, ‘চুপ চুপ কে’-র মতো একাধিক সিনেমায় জুটি ছিলেন। এ জুটির মনে রাখার মতো একটি সিনেমা ‘জব উই মেট’। ইমতিয়াজ আলি পরিচালিত ওই সিনেমায় শেষবারের মতো জুটি হিসেবে দেখা গিয়েছিল এই দুজনকে।

২০০৭ সালে মুক্তি পেয়েছিল ইমতিয়াজের ছবি ‘জব উই মেট’। জুটি হিসেবে সেই শেষ ছবি শাহিদ ও কারিনার। ওই ছবির শুটিং চলাকালীনই সম্পর্কে চিড় ধরেছিল এই যুগলের। 

শোনা যাচ্ছে, এবার আবার দুজনকে একই ফ্রেমে দেখা যাবে। অনুরাগীদের দাবির মুখে ‘জব উই মেট ২’ সিনেমায় শাহিদ ও কারিনাকেই জুটি হিসেবে পেতে চান নির্মাতারা।

বলিউডের সেরা রোম্যান্টিক ড্রামার সুনাম অর্জন করেছিল ‘জব উই মেট’। এ সিনেমায় আদিত্য ও গীতের রসায়নে মজেছিলেন দর্শক ও অনুরাগীরা। 

সম্প্রতি ‘গদর ২’ সিনেমা সাফল্য পেয়েছে। সেই ‘ট্রেন্ড’-এর অনুসরণে ‘জব উই মেট ২’ বানাতে উদ্যোগী হন নির্মাতারা। শোনা যাচ্ছে, এ সিনেমা পরিচালনার জন্য ইমতিয়াজকে চান তারা। তবে এ সিনেমায় শাহিদ ও কারিনাকেই চূড়ান্ত করা হয়েছে কিনা, তা নিয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি।

২০০৩ সালে শাহিদকে ‘ইশ্ক ভিশ্ক’ সিনেমায় দেখেই মুগ্ধ হন কারিনা। ‘ফিদা’ সিনেমায় কাজ করার সময় একে অপরের প্রেমে পড়েন তারা। পরে সাইফ আলি খানকে বিয়ে করেন কারিনা আর মীরা রাজপুতের সঙ্গে সংসার পাতেন শাহিদ। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম