Logo
Logo
×

বিনোদন

কেমন আছেন ডেঙ্গু আক্রান্ত সাবিলা নূর

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০২৩, ০২:১৯ পিএম

কেমন আছেন ডেঙ্গু আক্রান্ত সাবিলা নূর

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর। 

বৃহস্পতিবার দুপুরে সাবিলা তার নিজের ফেসবুক আইডিতে হাতে ক্যানোলা লাগানো হাসপাতালের একটি ছবি প্রকাশ করেছেন। ভালোবাসার ইমোজি দিয়ে স্ট্যাটাসে লিখেছেন— ‘আমাকে কিছুক্ষণ তোমাদের হৃদয়ে রাখো।’ শেষে হ্যাশট্যাগে ‘ডেঙ্গু’ লিখেছেন।

গত মঙ্গলবার শারীরিক অবস্থার অবনতি হলে সাবিলাকে হাসপাতালে নেওয়া হয়। এখন আগের চেয়ে অনেকটাই সুস্থ তিনি। শুক্রবার দুপুর ১২টার দিকে বাসায় ফিরেছেন এই অভিনেত্রী। এমনটাই জানিয়েছেন তার মা মুশরাত জাহান করিম।

আরও পড়ুন: শুটিং ছেড়ে চলে যাওয়ার বিষয়ে এবার মুখ খুললেন সায়ন্তিকা

তিনি বলেন, ‘আগের চেয়ে সাবিলার শারীরিক অবস্থা অনেক ভালো। এ কারণে চিকিৎসকরা হাসপাতাল থেকে তাকে বাসায় নিয়ে যেতে বলেছেন। তবে তার একটু শারীরিক দুবর্লতা আছে। সাবিলা বাসায়ই ছিল। প্রথমে জ্বর হয়েছে। তাই বাসাতেই বিশ্রাম নিচ্ছিল, সঙ্গে চিকিৎসাও নিচ্ছিল। কিন্তু মঙ্গলবার তার প্রেশার লো হতে থাকে। আমরা খুবই চিন্তিত হয়ে পড়ি। দ্রুত হাসপাতালে ভর্তি করাই। সবার দোয়ায় সে সুস্থ হয়ে উঠেছে। আশা করছি, শিগগির সে পুরোপুরি সুস্থ হয়ে উঠবে। সবার দোয়া চাই।

এদিকে হাসপাতালে সাবিলার পাশেই ছিলেন তার স্বামী নেহাল তাহের। বৃহস্পতিবার সন্ধ্যায় নেহাল জানান, পাঁচ দিন ধরে জ্বর সাবিলার। ৯ সেপ্টেম্বর বিকালে জ্বর আসে। রাতেই ১০৩ থেকে ১০৪ ডিগ্রির মধ্যে ছিল জ্বর। প্রথমে আমরা ভেবেছিলাম, জ্বরের সাধারণ ওষুধ খাওয়ালে ঠিক হয়ে যাবে। ওভাবেই চিকিৎসা দেওয়া হচ্ছিল তার। 
কিন্তু টানা তিন দিন পুরোপুরি জ্বর যাচ্ছিল না। জ্বর ওঠানামার মধ্যেই ছিল। 

পরে আমরা ওকে হাসপাতালে ভর্তি করাই। রক্ত পরীক্ষার পর ডেঙ্গু নেগেটিভ। কিন্তু রক্তের অন্যান্য পরীক্ষায় ডেঙ্গুর লক্ষণ ছিল। প্রথমে তো প্লাটিলেট ১ লাখ ২০ হাজারে নেমে এসেছিল। প্রেসারও কমে গিয়েছিল। পুরো শরীরে প্রচণ্ড ব্যথা ছিল, এখনো অনেকটা ভালো।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম