Logo
Logo
×

বিনোদন

তার শাসনের জন্যই খারাপ কিছু স্পর্শ করেনি আমাকে: জায়েদ খান 

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৯ সেপ্টেম্বর ২০২৩, ০৯:৫৫ পিএম

তার শাসনের জন্যই খারাপ কিছু স্পর্শ করেনি আমাকে: জায়েদ খান 

বড় বোন শিরিন আক্তারের একটি ছবি পোস্ট করেছেন জায়েদ খান। শনিবার বিকালে পোস্ট করা এ ছবির সঙ্গে একটি আবেগঘন স্ট্যাটাসে তিনি লিখেছেন- ‘আমি আজ যতটুকু যা অর্জন করেছি তার সবটুকুর কৃতিত্বই এ মানুষটার। এই মানুষটা ছাড়া আজকের এই জায়েদ খান হওয়া সম্ভব ছিল না। আমার একমাত্র বোন। মায়ের চেয়েও বেশি আগলে রেখেছেন আমাকে। ২৬ বছর ঢাকায় একসঙ্গে। সন্তানের মতো লালন-পালন করেছেন। ওর দুই সন্তান, সঙ্গে মনে হয় আমিও এক সন্তান।’

জায়েদ আরও লিখেছেন- নিজে না খেয়ে আমাকে খাইয়েছেন। রাতে ফিরতে দেরি হলে না ঘুমিয়ে জেগে থেকেছেন। ওর শাসনের জন্যই খারাপ কোনো কিছুতে আমাকে টাচ করতে পারেনি। 

মা জীবিত থাকতে বলতেন- ‘আমি তোমাকে জন্ম দিয়েছি ঠিক কিন্তু তোমাকে মানুষ করার পেছনে তোমার বোনের অবদান সবচেয়ে বেশি। ওকে কখনো কষ্ট দিও না।’

আজ মা বেঁচে নেই কিন্তু বোনের মধ্যে মাকে খুঁজে পাই। আজ আমার এই বোনের জন্মদিন। জন্মদিনে সবার কাছে আমার বোনের জন্য দোয়া চাই। শুভ জন্মদিন আপু। 

অনেক অনেক দোয়া আর ভালোবাসা রইল। আরও অনেক কিছু বলার ইচ্ছা ছিল কিন্তু বলতে পারলাম না। এ জীবনে তোর ঋণ শোধ করতে পারব না।

জায়েদ খানরা চার ভাই-বোন। এর মধ্যে তার বড় ভাই শহীদুল হক পুলিশ কর্মকর্তা, মেজো ভাই ওবায়দুল হক ব্যারিস্টার এবং বাংলাদেশ সড়ক ও জনপথ বিভাগের প্রথম শ্রেণির ঠিকাদার হিসেবে কাজ করেন। অন্যদিকে জায়েদের একমাত্র বোন শিরিন আক্তার একটি বেসরকারি সংস্থায় ব্যবস্থাপক হিসেবে কর্মরত।

নায়ক জায়েদ খান সম্প্রতি কলকাতার অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জির সঙ্গে জুটি বেঁধে ‘ছায়াবাজ’ নামের সিনেমার শুটিং করছেন। এর শুটিং শেষ না হতেই আরও একটি নতুন সিনেমায় জুটি হওয়ার সুখবর দিয়েছেন এই চিত্রনায়ক।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম