Logo
Logo
×

বিনোদন

প্রিয়াংকার পরিবারে বিয়ে বিচ্ছেদের গুঞ্জন

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৪ সেপ্টেম্বর ২০২৩, ০৩:০১ পিএম

প্রিয়াংকার পরিবারে বিয়ে বিচ্ছেদের গুঞ্জন

পেশাগত জীবনে অন্যতম সেরা সময়ের মধ্য দিয়ে যাচ্ছে ‘জোনাস ব্রাদার্স’। কেভিন জোনাস, জো জোনাস ও নিক জোনাসের ব্যান্ড ‘জোনাস ব্রাদার্স’। একাধিকবার ভাঙাগড়ার পর অবশেষে থিতু হয়েছে সেই ব্যান্ড। গত আগস্ট থেকে ট্যুরেও বেরিয়েছে ‘জোনাস ব্রাদার্স’। 

আপাতত সেই ‘দ্য ট্যুর’-এই ব্যস্ত জোনাস পরিবারের তিন ভাই। এর মধ্যেই এলো দুঃসংবাদ। বিয়ের বছর চারেক পর নাকি বিচ্ছেদের পথে হাঁটছেন জো জোনাস ও সোফি টার্নার।

গত ১২ আগস্ট থেকে ‘দ্য ট্যুর’-এ বেরিয়েছে ‘জোনাস ব্রাদার্স’। আমেরিকার বিভিন্ন শহরে ঘুরে অনুষ্ঠান করছেন তিন ভাই। সম্প্রতি এমনই এক অনুষ্ঠানে দেখা যায়, জোর হাত থেকে তার বিয়ের আংটি উধাও। শুধু অনুষ্ঠানেই নয়, সম্প্রতি নিউয়র্কের রাস্তাতেও জোকে দেখা গিয়েছিল তার বিয়ের আংটি ছাড়াই। তখন থেকেই শুরু হয় জল্পনা। 

আরও পড়ুন: জ্যাকুলিনের জন্য বিশ্বমানের পশু হাসপাতাল বানাচ্ছেন সুকেশ!

শোনা যাচ্ছে, গত কয়েক মাস ধরেই নাকি অশান্তি লেগেই রয়েছে জো ও সোফির মধ্যে। সোফি নাকি তেমনভাবে সময়ই দিচ্ছে না পরিবারকে। অথচ, ‘গেম অফ থ্রোন্স’-এর সৌজন্যে জনপ্রিয়তা অর্জন করার পর তেমন কোনো উল্লেখযোগ্য কাজও করেননি সোফি। সোফির উদাসীনতাই নাকি তার ও জোয়ের মধ্যে বিবাদের মূল কারণ। ২০১৬ সাল থেকে তাদের মধ্যে পরিচয়। ২০১৯ সালে লাস ভেগাসে বিয়ে সারেন যুগল।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম