Logo
Logo
×

বিনোদন

রিসিপশনের টাকায় এতিমখানায় খাওয়াবেন ‘হাবু ভাই’

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ৩০ আগস্ট ২০২৩, ০৯:৩৮ পিএম

রিসিপশনের টাকায় এতিমখানায় খাওয়াবেন ‘হাবু ভাই’

ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’র জনপ্রিয় অভিনেতা চাষী আলম। নাটকের সুবাদে তিনি ‘হাবু ভাই’ নামেই বেশি পরিচিত। গত শুক্রবার পারিবারিক আয়োজনে বিয়ে সম্পন্ন হয়েছে তার। 

বিয়ের দিন জানিয়েছিলেন, ঢাকায় বড় করে রিসিপশন অনুষ্ঠান করবেন কিন্তু সেটা আর হচ্ছে না। বিয়ের রিসিপশন অনুষ্ঠান না করে সেই টাকা এতিমখানায় খাওয়াতে চাইলেন এই অভিনেতা।

স্ত্রীর সম্মতিতেই এমন সিদ্ধান্ত নেন চাষী আলম। তিনি বলেন, আমার অনেক শুভাকাঙ্ক্ষী। অনেক বন্ধুবান্ধব। তুলতুলের পরিবারেও অনেক মানুষ। আমি বড় করে অনুষ্ঠান করতে গেলে ইচ্ছাকৃতভাবে বা মনের অজান্তেই অনেকে হয়ত বাদ পড়তে পারেন। এ কারণে সেটা চাচ্ছি না। 

অভিনেতা বলেন, আমার রিসিপশনে যে টাকাটা খরচ হতো সেটা আমি এতিমখানায় দিয়ে দেব। এখানে আমার বন্ধু-বান্ধবরা যদি মন খারাপ করেন তাহলে কিছু করার নাই।

তিনি বলেন, আমি একবেলা খাওয়াতে রাজি না। খাওয়ালে ভালোভাবে খাওয়াব। একটা এতিমখানায় তিন দিনের যে খরচ হয় সেটা দিয়ে দেব। এমন চার-পাঁচটা এতিমখানায় খাওয়াব। এছাড়া সেখানে নিত্যপ্রয়োজনীয় কিছু জিনিস কিনে দেব- যাতে তারা সেগুলো অনেক দিন ব্যবহার করতে পারে।

চাষী আলমের স্ত্রীর নাম তুলতুল। তিনি ঢাকার মেয়ে। রাজধানীর একটি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন। স্বামীর সিদ্ধান্তে তিনিও অনেক খুশি। তুলতুল বললেন, ‘ও (চাষী আলম) আমাকে বলেছে, আমি এটা করতে চাই। তখন আমি বলেছি, আলহামদুলিল্লাহ। এটা অবশ্যই ভালো কাজ। বরং আমি খুশিই হয়েছি।’

চাষী আলমের বিয়ের অনুষ্ঠান
ব্যাচেলর পয়েন্ট নাটকের মাধ্যমে চাষী আলমের পরিচিতি ব্যাপকভাবে ছড়িয়েছে। তবে মারজুক রাসেলের সঙ্গে একাধিক নাটকে অভিনয় করে আলোচিত হয়েছেন। এবার ঈদে চাষী আলম অভিনীত বেশ কয়েকটি নাটক মুক্তি পায়। ইউটিউব ট্রেন্ডিংয়ে শীর্ষে ছিল বেশ কয়েক দিন। তার মধ্যে তুমুল সাড়া ফেলেছে কাজল আরেফিন অমি পরিচালিত দুটি নাটক ‘কিডনি’ ও ‘ফিমেল-৩’।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম