Logo
Logo
×

বিনোদন

শাকিবের নায়িকার সঙ্গে এবার জায়েদ খান 

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ৩০ আগস্ট ২০২৩, ০২:৩৭ পিএম

শাকিবের নায়িকার সঙ্গে এবার জায়েদ খান 

ফাইল ছবি

ঢালিউডের আলোচিত-সমালোচিত চিত্রনায়ক জায়েদ খান কলকাতার নায়িকা সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে 'ছায়াবাজ' নামের একটি সিনেমায় শুটিং করছেন কক্সবাজারে। 

জায়েদ খান জানিয়েছেন, আজ থেকে কলকাতার নায়িকা সায়ন্তিকার সঙ্গে শুটিং করছি। এর আগে আমার সঙ্গে কোনো কথা হয়নি। কয়েক দিন আগে সাইন করেছি। 

হঠাৎ কাজ শুরু? এমন প্রশ্নোত্তরে জায়েদ বলেন, চুক্তি না হলে কীভাবে বলব, তাই আগে অস্বীকার করেছি। এখন এই সিনেমায় অভিনয় করছি। এই প্রথম কলকাতার কোনো নায়িকার সঙ্গে নায়ক হলাম।'

আরও পড়ুন শ্রাবন্তীর ভিডিও ভাইরাল

সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় এর আগে ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনার সিনেমায় অভিনয় করেছেন। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত 'নাকাব' ছবিতে শাকিব খানের নায়িকা ছিলেন তিনি।

এর আগে ২৪ আগস্ট দুবাই ও সিঙ্গাপুর সফর শেষে দেশে ফেরেন ঢাকাই সিনেমার আলোচিত নায়ক জায়েদ খান। শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের পর গণমাধ্যমকর্মীদের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে কথাও বলেন।

এ সময় সাংবাদিকদের সঙ্গে কথা বলার একপর্যায়ে এ নায়ককে প্রশ্ন করা হয়, আপনার তো সিনেমা নেই। এর পরও কীভাবে এত আলোচনায় থাকেন? এ প্রশ্নের জবাবে চলচ্চিত্র শিল্পী সমিতির দুই বারের সাবেক এই সাধারণ সম্পাদক বলেন, ‘আমার সিনেমা নেই, কে বলেছে আপনাকে? 'সোনার চর' কি আপনি করেছেন?’

এর পর আবার প্রশ্ন করা হয়, অনেক দিন হয় আপনার সিনেমা নেই…। তখন জায়েদ খান বলেন, হ্যাঁ, এটা বলতে পারেন। অনেক দিন হয় আমার সিনেমা মুক্তি পাচ্ছে না। 'বাহাদুরী' র কাজ শেষ করেছি, 'সোনার চর'র ডাবিং শেষ করলাম। সামনেই মুক্তি পাবে এগুলো। আর আপনারা আলোচনায় রাখেন বলে আমি আলোচনায় থাকি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম