Logo
Logo
×

বিনোদন

শ্রাবন্তীর ভিডিও ভাইরাল

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ৩০ আগস্ট ২০২৩, ০২:১৮ পিএম

শ্রাবন্তীর ভিডিও ভাইরাল

ফাইল ছবি

টালিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সবসময় তিনি আলোচনায় থাকেন। ওপার বাংলার জনপ্রিয় এ অভিনেত্রী কাজের চাইতে তার ব্যক্তিগত জীবন নিয়েই বেশি চর্চায় থাকেন। সামাজিকমাধ্যমে একের পর এক ছবি-ভিডিও প্রকাশ করেন তিনি। এবারো নতুন ভিডিও পোস্ট করে শোরগোল ফেলে দিয়েছেন এ অভিনেত্রী। 

সম্প্রতি সাগরপাড়ে বেড়াতে যান শ্রাবন্তী। সমুদ্রের ধারে আপন মনে নাচ করছিলেন অভিনেত্রী। সেই ভিডিও পোস্ট করতেই সঙ্গে সঙ্গে ভাইরাল।

আরও পড়ুন  ‘সত্যি বলতে আমার জন্য একটু কঠিনই’

ভ্রমণের বেশ কিছু ছবি, ভিডিও পোস্টও করার পর সেই ছবি দেখেও নানাজন নানা ধরনের মন্তব্য করেছেন। কেউ নায়িকাকে লিখেছেন ‘পেত্নী’। কেউ আবার তার পোশাক ও মেকআপ নিয়েও প্রশ্ন তুলেছেন। যদিও কোনো বিতর্কে কখনো জবাব দেন না শ্রাবন্তী। তার জীবনে পরিবার এবং কাজই সবচেয়ে গুরুত্বপূর্ণ।

এর আগে তিনি আসামের শিলচর গিয়েছিলেন একটি অনুষ্ঠানে যোগ দিতে। শিলচরের বিমানবন্দরে শ্রাবন্তীকে দেখতে ভিড় জমান ভক্তরা। অহমিয়া জাপি টুপি ও গামছা পরিয়ে টালিউড নায়িকাকে স্বাগত জানান সেখানকার মানুষ। আর সেই আতিথেয়তায় মুগ্ধ হয়েই রোববার সেখানকার ভিডিও সামাজিক যোগযোগমাধ্যমে পোস্ট করেছেন শ্রাবন্তী।

আনন্দবাজার অনলাইনকে শ্রাবন্তী জানিয়েছিলেন, ‘আমি শিলচরে একটি অনুষ্ঠানের জন্য এসেছি। মানুষের এত ভালোবাসা পেয়ে খুব ভালো লাগছে। তাই তো সঙ্গে সঙ্গে ভিডিও করে পোস্ট করেছি। এখানে একজন আমার জন্য ইলিশ মাছ রান্না করে এনেছেন। ইলিশ মাছ, মুরগির মাংস দিয়ে জমিয়ে খাওয়া-দাওয়া করছি। এখানকার মানুষের আন্তরিকতা দেখে মনটা আমার ভরে গেছে।’


 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম