Logo
Logo
×

বিনোদন

দুই দশক পর পুনর্মিলন, কেন ভেঙেছিল অক্ষয়-রাভিনা জুটি

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৬ আগস্ট ২০২৩, ০৫:২০ পিএম

দুই দশক পর পুনর্মিলন, কেন ভেঙেছিল অক্ষয়-রাভিনা জুটি

আবার একসঙ্গে বড় পর্দায় ফিরছেন অক্ষয় কুমার ও রাভিনা ট্যান্ডন। এক সময়ের সুপারহিট এ জুটিকে দুই দশক পর আবারও দেখা যাবে। 

এক সময়ের জনপ্রিয় সিনেমা ‘মহরা’, ‘খিলারিয়োঁ কা খিলারি’, ‘দাবা’, ‘বারুদ’-এর মতো হিট ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন তারা। কিন্তু তারপর ভেঙে যায় তাদের জুটি। এরপর বিগত দুই দশকে আর বড় পর্দায় একসঙ্গে তাদেরকে দেখা যায়নি। সেদিন কেন ভেঙে গিয়েছিল তাদের সম্পর্ক, সে প্রশ্নও সামনে এসেছে নতুন করে।

বলিউডের অন্দরমহলে যাদের যাতায়াত, এমন সূত্রে জানা গেছে, অক্ষয় ও রাভিনার মধ্যে প্রেম ছিল। বেশ কদিন ধরে সেই সম্পর্ক চলার পরে, তারা বিয়ের সিদ্ধান্ত নেন। কিন্তু শেষ পর্যন্ত এ দুজনের বিয়ে হয়নি। কোনো কারণে সেই প্রেম ভেঙে যায়।

অনেকে বলেন, এর পেছনে কারণ ছিলেন শিল্পা শেঠি। তার সঙ্গে নাকি অক্ষয়ের প্রেমের কারণেই রাভিনার সঙ্গে সম্পর্ক ভাঙে। যদিও কেউ কেউ বলেন, কারণটা অন্য কিছু। যাই হোক, শেষ পর্যন্ত অক্ষয়ের সঙ্গে শিল্পার প্রেমও দীর্ঘ স্থায়ী হয়নি। 

এরপর টুইঙ্কল খান্নাকে বিয়ে করেন অক্ষয় কুমার। অন্যদিকে নামজাদা ফিল্ম পরিবেশক অনিল থাড়ানিকে বিয়ে করেন রাভিনা। এরপর আর কখনও অক্ষয় আর রাভিনা একসঙ্গে পর্দায় আসেননি।

তবে যে খবর নতুন করে চাঙা হয়েছে তা হলো, অক্ষয় ও রাভিনার মধ্যে সম্পর্ক অনেক সহজ হয়েছে। ইদানিং তাদের একসঙ্গে দেখা গেছে। দুজনে একসঙ্গে কাজ করবেন, এ রকমই শোনা গেছে।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, তাদের এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অক্ষয় আর রাভিনাকে পাশাপাশি বসতে দেখা গেছে। সেখানে রাভিনার হাত থেকে অক্ষয় পুরস্কারও নিয়েছেন। 

বলিউডের একটি সূত্র থেকে জানা গেছে, ‘ওয়েলকাম থ্রি’ ছবিতে একসঙ্গে কাজ করতে পারেন তারা। এই কথা যদি সত্যি হয়, শেষ পর্যন্ত এই কমেডি ছবিতে যদি তারা একসঙ্গে কাজ করেন। তাহলে প্রায় ২০ বছর পরে তাদের আবার একসঙ্গে পর্দায় দেখা যাবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম