Logo
Logo
×

বিনোদন

কঙ্গনার ‘মুভি মাফিয়া’ কটাক্ষে করণের কড়া জবাব

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১২ আগস্ট ২০২৩, ০৯:৪১ পিএম

কঙ্গনার ‘মুভি মাফিয়া’ কটাক্ষে করণের কড়া জবাব

কফি উইথ করণের মঞ্চে সঞ্চালক করণকে কটাক্ষ করেছিলেন, একাধিক পোস্ট ও সাক্ষাৎকারে তাকে সরাসরি ‘মুভি মাফিয়া’ নাম দিয়েছেন বলিউড কুইন কঙ্গনা রনৌত।

মানুষ না জেনেই তার সম্পর্কে বাজে মন্তব্য করেছেন, এ কথা বলেন কটাক্ষে বিব্রত পরিচালক-প্রযোজক করণ জোহর। এ নিয়ে মুখ খুললেন করণ, কড়া জবাব দিলেন। জানালেন, এমন বিদ্রুপে তার পরিবারও দারুণভাবে প্রভাবিত হয়েছে। 

করণ বলেন, ওই সময় আমার মায়ের জন্য এবং নিজের জন্য আমাকে শক্ত থাকতে হয়েছে। চারদিকে যা ঘটছিল তাতে নিজেকে নগ্ন মনে হতো। এখন আর কী লুকাবো? কার সঙ্গে লড়বো?

তিনি বলেন, লোকজন কিছু না জেনেই অনেক কিছু বলেছে আমার সম্পর্কে। তারা জানেই না আমি কেমন মানুষ। মনে মনে আমাকে নিয়ে একটা ধারণা তৈরি করেছে যে আমি ‘মাফিয়া’।

এক সাক্ষাৎকারে করণ জানান, গত তিন বছরে আমি যে পরিমাণ ঘৃণা কুড়িয়েছি সেটা আমার মাকে খুব বেশি প্রভাবিত করেছে। আমি ওনাকে রীতিমতো কুঁকড়ে যেতে দেখেছি। টিভি চ্যানেল, সোশ্যাল মিডিয়া সর্বত্র আমাকে নিয়ে সমালোচনা দেখে উনি একদম চুপ হয়ে গেছেন।

তবে এতোসব বিতর্কেও করণের সিনেমা ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ প্রেক্ষাগৃহে হাউজফুল। আলিয়া-রণবীর অভিনীত এ সিনেমা ১০ দিনে ২০০ কোটি রুপি ছাড়িয়ে গেছে। ভারতের চেয়ে বিদেশেই বেশি আয় করছে সিনেমাটি। বিশ্বব্যাপী টিকিট বিক্রিতে এটি ৩০০ কোটির ক্লাবেও ঢুকে পড়তে পারে বলে এ সময়ের বিশ্লেষণে মনে হচ্ছে।

গত ২৮ জুলাই ভারতের সঙ্গে বিশ্বের বিভিন্ন দেশে একযোগে মুক্তি পায় করণ জোহর নির্মিত এই সিনেমা। প্রেম ও পারিবারিক গল্পে নির্মিত এ সিনেমার জুটি রণবীর সিং ও আলিয়া ভাট। এছাড়া অভিনয় করেছেন ধর্মেন্দ্র, শাবানা আজমি, জয়া বচ্চন, টোটা রায় চৌধুরী, চূর্ণী গাঙ্গুলি প্রমুখ তারকারা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম