Logo
Logo
×

বিনোদন

স্বামীরা সবসময় থাকে না: মেহজাবিন

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৭ জুলাই ২০২৩, ১০:১৫ এএম

স্বামীরা সবসময় থাকে না: মেহজাবিন

ছোটপর্দার অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। নাটকে অভিনয়ের মাধ্যমেই জনপ্রিয়তা পেয়েছেন তিনি। টেলিভিশন হোক কিংবা অনলাইন সবখানেই তার জয়জয়কার। তবে আজকাল নাটকে অভিনয় থেকে কিছুটা দূরে আছেন তিনি। 

এবার ঈদুল আজহায় মুক্তি পেয়েছে মেহজাবিন অভিনীত ওয়েব সিরিজ ‘পুনর্জন্ম’-এর শেষ অধ্যায়। 

অভিনয়ের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমেও সরব তিনি। সম্প্রতি ফেসবুকে নারীদের উদ্দেশ্য করে একটা পোস্ট দিয়েছেন এ অভিনেত্রী।

মেহজাবিন লিখেছেন, নারী: আপনাকে সব কিছু করতে হবে না। আপনাকে একজন সুপারমম, একজন সুপার হাউসওয়াইফ, একজন সুপার পেশাদার, একজন সুপারওম্যান হতে হবে না। কারণ যখন আপনার শরীর আপনাকে সমর্থন করবে না, তখন খুব কম লোকই আপনার ওই পরিশ্রমের কথা মনে রাখবে।

অভিনেত্রী আরও লিখেছেন, তাই বাইরে যান, ভ্রমণ করুন, হাঁটাহাঁটি করুন, ওয়ার্কআউট করুন, পার্কে যান, জিমে যান, যা আপনাকে চাঙা করে তা খান, নিজেকে ঠিক করুন—আপনার পছন্দের পোশাক পরুন, নিজের মতো থাকুন, নিজের যত্ন নিন, নিজেকে ভালোবাসুন, কখনো কখনো না বলুন এবং এটি আপনার জন্যই করুন!

পোস্টের শেষে মেহজাবিন লিখেছেন, বাচ্চারা বড় হয়ে চলে যায়, স্বামীরা সবসময় থাকে না, কাজ সহজেই আপনাকে প্রতিস্থাপন করতে পারে, ঘর আবার নোংরা হয়ে যাবে, তবে আপনার মানসিক স্বাস্থ্যও গুরুত্বপূর্ণ এবং আপনি দ্বিতীয় সুযোগ নাও পেতে পারেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম