Logo
Logo
×

বিনোদন

মেকআপের সময়ের অভিজ্ঞতা খুবই ভয়াবহ

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৫ জুলাই ২০২৩, ০২:০৬ পিএম

মেকআপের সময়ের অভিজ্ঞতা খুবই ভয়াবহ

নাটকের জনপ্রিয় অভিনেতা আবদুন নূর সজল। সম্প্রতি সিনেমায়ও নিয়মিত হয়েছেন। তবে কুরবানির ঈদে মুক্তি পাওয়া ‘ইনফিনিটি-টু’ নামের একটি ওয়েব সিরিজে তার খলচরিত্রের অভিনয় মনোযোগ কেড়েছে দর্শকদের। বর্তমান ব্যস্ততা এবং সমসাময়িক প্রসঙ্গ নিয়ে আজকের ‘হ্যালো...’ বিভাগে কথা বলেছেন তিনি।


* কেমন কাটালেন ঈদ?

** কুরবানি মানেই দায়িত্বের ঈদ। সেগুলো নিয়েই ব্যস্ত ছিলাম। পরিবার-পরিজন নিয়ে বেশ ভালোই কেটেছে। বৃষ্টির জন্য কিছুটা অসুবিধা হয়েছে। তবে আলহামদুলিল্লাহ, সব সুন্দরভাবেই হয়েছে।

* এবারের ঈদে বিশেষ কোনো কাজ করেছেন?

** এবারের ঈদে আগের করা কিছু কাজই প্রচার হয়েছে। তবে হানিফ সংকেতের পরিচালনায় একটি নাটকে কাজ করেছি। ঈদের জন্য ‘ইনফিনিটি টু’ ওয়েব সিরিজেও কাজ করেছিলাম। সেটাও মুক্তি পেয়েছে। এতে খলনায়কের চরিত্রে অভিনয় করেছি। এ কাজটা নিয়ে সবার বেশ ভালো প্রতিক্রিয়া পাচ্ছি।

* খলচরিত্রে অভিনয় করা কতটা চ্যালেঞ্জিং ছিল?

** বেশ ভালোই চ্যালেঞ্জিং ছিল। এটা সত্যি যে, এ ধরনের চরিত্রে কাজ করতে কষ্ট হয়। তবে এ চ্যালেঞ্জ নিয়ে কাজ করতেই আসলে মজা। আর ‘ইনফিনিটি-টু’র পুরো টিমই অনেক সহযোগিতাপরায়ণ ছিল। বিশেষ করে পরিচালক মেহেদি হাসিবের কারণেই কাজগুলো এত সহজ হয়ে গিয়েছিল আমাদের কাছে। অনেক দুর্গম পরিবেশে কাজ করেছি। সব মিলিয়ে খুব উপভোগ করেছি কাজটি।

* প্রথমবার প্রস্থেটিক মেকআপে কাজ করার অভিজ্ঞতা কেমন ছিল?

** মেকআপের সময়ের অভিজ্ঞতা খুবই ভয়াবহ! শুটিংয়ের আগে আমরা শুধু মেকআপের জন্য ট্রায়ালই করেছি চার দিন। এমনকি শুটিংয়ের দিন সকাল ছয়টায় বসলে আমার মেকআপ শেষ হতো এগারেটা-বারোটায়। অভিনয়ের সময়ও খুব সাবধানে থাকতে হতো। সব সময় খেয়াল রাখতে হয়েছে যেন কিছু সরে না যায়। সরে গেলেইে আবার কমপক্ষে এক ঘণ্টার জন্য আটকে যাবে শুটিং।

* সামনে কী কাজ আসছে?

** সামনে এ রকমই আরও একটা অদ্ভুত চরিত্র নিয়ে আসছি। তবে সেটার কথা এখনই বলতে পারছি না। এছাড়া এ বছর বেশ কয়েকটি সিনেমা আসবে আমার। সামনের মাসেই হৃদি হকের পরিচালনায় ‘১৯৭১ সেই সব দিন’ মুক্তি পাবে বলে জেনেছি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম