Logo
Logo
×

বিনোদন

ফের সুখবর দিলেন সংগীতশিল্পী অনীক

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০২ জুলাই ২০২৩, ১০:১৭ এএম

ফের সুখবর দিলেন সংগীতশিল্পী অনীক

সংগীতশিল্পী অনীক ধরের স্ত্রী দেবলীনা সাত মাসের অন্তঃসত্ত্বা। এতে জানা গেল আবারও বাবা হতে যাচ্ছেন অনীক। বাবা হওয়ার সুখবরে সংগীতশিল্পীর পরিবার আনন্দে ভাসছে। শনিবার গায়ক নিজেই জানিয়েছেন এ খবর।

সংগীতশিল্পী অনীক সামাজিক যোগাযোগমাধ্যমে তিনটি ছবি শেয়ার করেছেন। প্রথমটিতে স্ত্রীর হাত ধরে হাসিমুখে সোফায় বসে আছেন অনীক। দ্বিতীয়টিতে অনীক-দেবলীনার সঙ্গে তাদের মেয়ে আদ্যা রয়েছে। আর তৃতীয় ছবিতে স্ত্রী দেবলীনার হাতে একটি গোলাপ ফুল দিতে দেখা গেছে গায়ককে।

ছবিতে গায়ককে ফ্লোরাল প্রিন্টেড পাঞ্জাবি ও সাদা চোস্তাতে দেখা গেছে। আর তার স্ত্রী অফ হোয়াইট রঙের ট্রেডিশনাল শাড়ি ও প্রিন্টেড ব্লাউজে ধরা দিয়েছেন। সঙ্গে ছোট্ট মেয়ে আদ্যাকে লাল বেনারসি শাড়িতে সাজতে দেখা গেছে।

ভারতীয় গণমাধ্যমে বলা হয়েছে, গায়ক ছবিগুলো সামাজিক যোগাযোগে শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, আমি বলতে চাই ‘হাম দো..হামারে দো। আপনাদের সবার আশীর্বাদ চাই, ঈশ্বর মহান। এর সঙ্গে দুটি শিশুর ইমোজিও জুড়ে দিয়েছেন অনীক।

এদিকে গায়কের এই পোস্টে অভিনেত্রী ঐন্দ্রিলা সেন কমেন্ট করে সন্তান হওয়ার কথা আরও জোরালো করলেন। অভিনেত্রী মন্তব্যের ঘরে লেখেন, অবশেষে জানানো হলো। অর্থাৎ, ঐন্দ্রিলা আগে থেকে অনীকের বাবা হতে যাওয়ার কথা জানতেন।

২০১৪ সালের ১২ ডিসেম্বর দীর্ঘদিনের বান্ধবী দেবলীনাকে বিয়ে করেন সংগীতশিল্পী অনীক। এর পর ২০১৮ সালের আগস্টে মেয়ের বাবা হন গায়ক। নাম রাখেন আদ্যা। সেই মেয়ের বয়স এখন ৫।

 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম