Logo
Logo
×

বিনোদন

কোথায় আছেন শরীফুল রাজ?

Icon

বিনোদন প্রতিবেদন

প্রকাশ: ২৭ জুন ২০২৩, ১২:৩৪ এএম

কোথায় আছেন শরীফুল রাজ?

আনুষ্ঠানিক বিচ্ছেদ না হলেও শরীফুল রাজ ও পরীমনি দুজনেই এখন আলাদা থাকছেন। সন্তানের কারণে ১০ জুন মাসিক জন্মদিনে দুজনের দেখা হয়েছিল। কিন্তু ১৮ জুন বাবা দিবসে সন্তানের কাছে ছিলেন না রাজ। কোনো ধরনের শুটিংয়েও নেই তিনি। 

তাহলে কোথায় আছেন রাজ? রাজ জানালেন, তিনি আছেন টেকনাফে। বন্ধুদের সঙ্গে সময় কাটাচ্ছেন। তবে তারা বিনোদন অঙ্গনের কেউ নন। 

এদিকে শরীফুল রাজ অভিনীত ‘রক্তজবা’ ছবিটি ওটিটি প্ল্যাটফর্ম আইস্ক্রিনে মুক্তি পাচ্ছে। এ ছাড়া ঈদে বিঞ্জে মুক্তি পাবে তার সাত পর্বের ওয়েব সিরিজ ‘ইনফিনিটি ২’।

‘ইনফিনিটি ২’-এর ট্রেলার এরই মধ্যে মুক্তি পেয়েছে। সিরিজটি সম্পর্কে রাজ বলেন, যিনি ছবিটা বানিয়েছেন, তিনি আমার খুব কাছের একজন মানুষ। প্রযুক্তিজ্ঞান বেশ ভালো। চেষ্টা করছেন ভালো কিছু করার। আমার মনে হয়, অ্যাকশন সিরিজে এটা আমাদের বিনিয়োগ। আমরা যদি বড় ব্যানারে নিয়ে আসতে পারি, তাহলে সফল হব। 

বিয়ের আগে শরীফুল রাজ ও পরিচালক নিয়ামুল মুক্তা ঢাকার নিকেতন এলাকায় থাকতেন। দীর্ঘদিন একই বাসায় থাকলেও পরিচালক বন্ধুর প্রথম চলচ্চিত্র ‘কাঠবিড়ালি’তে দেখা যায়নি রাজকে। তবে ওই চলচ্চিত্রে ক্যামেরার পেছনের অনেক কাজের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। পরিচালক বন্ধুর দ্বিতীয় চলচ্চিত্র রক্তজবাতে নায়ক হয়েছেন রাজ। এই ছবিতে নুসরাত ইমরোজ তিশার বিপরীতে অভিনয় করেছেন রাজ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম