Logo
Logo
×

বিনোদন

সুশান্তের মৃত্যুর পর মিথ্যা বলেছিলেন কঙ্গনা: জাভেদ আখতার

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৫ জুন ২০২৩, ০৮:৫২ পিএম

সুশান্তের মৃত্যুর পর মিথ্যা বলেছিলেন কঙ্গনা: জাভেদ আখতার

সুশান্তের মৃত্যুর পর মিথ্যা বলেছিলেন কঙ্গনা। মুম্বাইয়ের আদালতে একটি মামলা চলার সময় প্রখ্যাত গীতিকার জাভেদ আখতার এমন দাবি করেছেন। কঙ্গনার বিরুদ্ধে যে মানহানির মামলা করেছিলেন জাভেদ আখতার, সেই মামলায় বিবাদী আইনজীবীর সওয়াল জবাবে এ কথা বলেন তিনি। 

২০২০ সালের জুনে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে চিড় ধরে বলিউডে। সেই সময় একটি টেলিভিশন চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে কঙ্গনা রানাওয়াত বলেছিলেন, জাভেদ আখতার তাকে বাড়িতে ডেকে নিয়ে হৃত্বিক রোশনের কাছে ক্ষমা চাইতে বলেন।

অভিনেত্রী বলেন, একবার জাভেদ আখতার আমাকে তার বাড়িতে ডাকেন। ডেকে বলেন, হৃতিক রোশনের বাবা রাকেশ রোশন খুব প্রভাবশালী। তুমি যদি ওদের কাছে ক্ষমা না চাও তাহলে তোমার আর যাওয়ার জায়গা থাকবে না। তোমাকে ওরা জেলে পুরবে। তোমার কাছে একটাই পথ খোলা থাকবে, সেটা ধ্বংসের। তুমি তখন আত্মহত্যা করবে। আমাকে এসব কথা বলেন। 

সোমবার এ মামলার শুনানিতে কঙ্গনা রানাওয়াতের আইনজীবী রিজওয়ান সিদ্দিকী জাভেদ আখতারকে সওয়াল জবাব করার সময় বলেন, আপনি এখনো মিটিংয়ের আসল তথ্য সামনে আনেননি কারণ কঙ্গনা সাক্ষাৎকারে যা বলেছেন তা আসলে সত্যি। 

তখনই জাভেদ আখতার বলেন, কঙ্গনা যা বলেছেন তা পুরোটাই মিথ্যা। ২০১৬ সালের মার্চে জাভেদ আখতার ও কঙ্গনা রানাওয়াতের মধ্যে কী কথা হয়েছিল তা এখনো প্রকাশ্যে আনেননি জাভেদ আখতার।

২০১৬ সালে কঙ্গনা ও হৃত্বিকের বিচ্ছেদ হয়। এরপর তাদের ব্যক্তিগত মেইল প্রকাশ্যে আনায় অভিনেত্রীর বিরুদ্ধে একটি মামলা করেন হৃত্বিক রোশন। এজন্য কঙ্গনাকে ক্ষমা চাইতে বলেন বলে দাবি করেন হৃত্বিক।

সূত্র: জি নিউজ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম