Logo
Logo
×

বিনোদন

ট্রোলের পালটা জবাব দিলেন শাহরুখ

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৪ জুন ২০২৩, ০৯:৫১ পিএম

ট্রোলের পালটা জবাব দিলেন শাহরুখ

‘জাওয়ান’ নিয়ে ব্যস্ত কিং খান। ভক্তরা ঘণ্টার পর ঘণ্টা টুইটারে অপেক্ষায় থাকেন। কারণ যে কোনো সময় কিছুক্ষণের জন্য হাজির হন কিং খান, প্রশ্নের জবাব দেন। টুইটারে তার জবাব পাওয়ার আশায় মুখিয়ে থাকেন কেউ কেউ।

সোমবার ছিল সেই মাহেন্দ্রক্ষণ। আড্ডা বসালেন টুইটারে। মাত্র ১৫ মিনিটের জন্যই এলেন এসআরকে। কারণ জাওয়ান আর ডাঙ্কির কাজ চলছে পুরোদমে।

টুইটারে এক অনুরাগী শাহরুখ খানকে প্রশ্ন করেন, আপনি যে খ্যাতি পেয়েছেন তেমন কেউ কখনো পায়নি, কেমন লাগে আপনার। জবাবে কিং খান লিখলেন, কেউ কখনো কিন্তু এর পেছনে থাকা কঠিন পরিশ্রমটা দেখল না। এটা আমি সবচেয়ে বেশি উপভোগ করি।

এসআরকেতে কিন্তু ট্রোলারদেরও ট্রোল করেন তিনি। এবার যেমন একজন লিখলেন- আপনার কাছে ১৫ মিনিটই কেন থাকে? ভাবিজি আপনাকে দিয়ে ঘরের কাজ করায় বুঝি? জবাবে শাহরুখ লিখলেন- বেটা তুমি বলেছো, আমি শুনে নিয়েছি। যাও এবার গিয়ে ঘর পরিষ্কার কর।

হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু ভাষাতেও মুক্তি পাবে ‘জওয়ান’। প্রকাশ্যে এসেছে ছবির টিজার পোস্টার। ছবিতে ডবল রোলে থাকছেন শাহরুখ খান। বাবা ও ছেলের ভূমিকায় দেখা যাবে ষাট ছুঁইছুঁই নায়ককে।

২ জুন ‘জওয়ান’ মুক্তি পাওয়ার কথা ছিল। তা পিছিয়ে ৭ সেপ্টেম্বর করা হয়েছে। দক্ষিণী পরিচালক অ্যাটলির পরিচালনায় এ ছবিতে কিং খানের সঙ্গে রয়েছেন নয়নতারা। অ্যাকশন হিরো বাদশাকে দেখতে মুখিয়ে রয়েছেন ভক্তরা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম