Logo
Logo
×

বিনোদন

শহিদের ‘সেরা ও বাজে’ দিনগুলোতে জড়িয়ে আছেন ঐশ্বরিয়া

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৯ জুন ২০২৩, ০৩:২৯ পিএম

শহিদের ‘সেরা ও বাজে’ দিনগুলোতে জড়িয়ে আছেন ঐশ্বরিয়া

১৯৯৯ সালে মুক্তি পাওয়া ‘তাল’ সিনেমায় ‘ব্যাকগ্রাউন্ড ড্যান্সার’ হিসাবে কাজ করাটা বলিউড নায়ক শহিদ কাপুরের জীবনে গুরুত্বপূর্ণ হয়ে আছে। বলিউডে শহিদ কাপুর এখন বড় তারকা হলেও দুই যুগ আগে চিত্র ছিল ভিন্ন। তখন এক সিনেমায় ঐশ্বরিয়া রাইয়ের পেছনেও অন্য আরও অনেকের সঙ্গে নাচতে দেখা গিয়েছিল তাকে।

সম্প্রতি ‘রেডিও নাশা’ আয়োজিত একটি চ্যাট শোতে সেই সিনেমার ‘কাহি আগ লাগে’ গানের শুটিংয়ের দিনটিকে নিজের সবচেয়ে ‘সেরা’, আবার সবচেয়ে ‘বাজে’ দিন হিসেবে শহিদ স্মরণ করেন বলে গণমাধ্যমকে জানিয়েছেন।  

শহিদ তখন কোরিওগ্রাফার শিয়ামক দাভারের নাচের দলের একজন সদস্য ছিলেন। সুভাষ ঘাইয়ের ‘তাল’সহ বেশ কয়েকটি সিনেমায় ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসাবে কাজ করেন তিনি।

‘তাল’ সিনেমায় ঐশ্বরিয়ার সঙ্গে নাচবেন, সে কারণে তা ছিল শহিদের কাছে সেরা দিন। কেননা মিস ওয়ার্ল্ডের মুকুট জয় করে বলিউডে আসা ঐশ্বরিয়ার ওপর তখন প্রচারের সবটুকু আলো।

কিন্তু বাজে কেন? শহিদ জানান, সেদিন শুটিংয়ে যাওয়ার পথে বাইক দুর্ঘটনায় পড়েছিলেন তিনি।

সেদিন আমি দুর্ঘটনার কবলে পড়েছিলাম। যদিও এটা কেউ জানে না। সেদিন নিজের মোটরসাইকেল থেকে পড়ে যাই আমি। আমার মনে আছে, খুব হতাশ হয়ে সেদিন সেটে পৌঁছেছিলাম। বারবারই শুধু মনে হচ্ছিল, কী ঘটল এটা আমার সঙ্গে?

তবে শুটিং সেটে ঐশ্বরিয়ার উপস্থিতি তার সেই হতাশা কাটিয়ে দেয়।

সেই দিনটিকে আমি আমার জীবনের সবচেয়ে বাজে ও সেরা দিন হিসাবে সবসময়ই মনে রাখব।

২০০৩ সালের ‘ইশক ভিশক’ দিয়ে নায়ক হিসেবে বলিউডে আত্মপ্রকাশ করেন শহিদ। প্রথম সিনেমাতেই নজর কাড়েন। শহিদ এখন তার নতুন সিনেমা ‘ব্লাডি ড্যাডি’র প্রচারে ব্যস্ত। 
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম