Logo
Logo
×

বিনোদন

উদ্বেগের কারণ জানালেন জেনিফার লোপেজ

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২০ মে ২০২৩, ০২:১৪ পিএম

উদ্বেগের কারণ জানালেন জেনিফার লোপেজ

হলিউড অভিনেত্রী জেনিফার লোপেজ সন্তানদের নেতিবাচক নানা দিক নিয়ে খোলামেলা কথা বলেছেন। ৫৩ বছর বয়সি এ অভিনেত্রী নিজের সন্তানদের খ্যাতির বিড়ম্বনা থেকে রক্ষা করতে চান।

সম্প্রতি অভিনেত্রী নেটফ্লিক্স সিনেমা ‘দ্য মাদার’ এর প্রচারে গিয়ে গণমাধ্যমের মুখোমুখি হন। সেখানে নিজের সন্তানদের নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন তিনি।

‘দ্য মাদার’ এ লোপেজ একজন ঘাতকের ভূমিকায় অভিনয় করেছেন, বহুবছর আগে ছেড়ে যাওয়া এক শিশুকে যিনি রক্ষা করতে আত্মগোপন থেকে বেরিয়ে আসেন।

নিজের সন্তানদের কী থেকে রক্ষা করতে চান, সাংবাদিকের প্রশ্নে অভিনেত্রী অকপটে বলেন, সবকিছু থেকে। খ্যাতিমান পিতামাতার সন্তান হওয়া এমন একটি বিষয়, যা অনেকেই বুঝবে না। এটি আমাকে বেশ ভাবায়, কারণ আমার বাচ্চারা স্বেচ্ছায় এটি বেছে নেয়নি।

আজকাল নিজের সন্তানদের সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলা শুরু করেছেন বলে জানান লোপেজ। তাদের কাছে জানতে চান, সবাই ঠিক কেমন আচরণ করেন তাদের সঙ্গে। তারা উঠে ঘরে চলে গেলেই, আশেপাশের সবাই তাদের বিখ্যাত মা-বাবার দিকে মনোযোগ দেন, মানুষ প্রায়ই তাদের স্বতন্ত্র ব্যক্তি হিসেবে বিবেচনা করতে ভুলে যায়। তাছাড়া বাচ্চাদের জন্য সব সময়ই নজরবন্দী থাকার বিষয়টি মেনে নেওয়া বেশ কঠিন। সন্তানদের জীবনের এমন পরিস্থিতির জন্য মা হিসেবে নিজেকেই অপরাধী মনে করেন লোপেজ।

হলিউড অভিনেত্রী জেনিফা চার বিয়ে করেছেন। ১৯৯৭ সালে কিউবান লেখন ওয়ানি নোয়ার সঙ্গে তার প্রথম বিয়ে এক বছর টিকেছিল। ২০০১ সালে অভিনেতা ক্রিস জুডের সঙ্গে বিয়ে টেকে দুই বছর। এরপর কিছুদিন বেন অ্যাফ্লেকের সঙ্গে কাটিয়ে ২০০৪ সালে ‘জে লো’ গাটছড়া বাঁধেন গায়ক-অভিনেতা মার্ক অ্যান্থনির সঙ্গে। দুই সন্তানের বাবা-মা হওয়ার পর ১০ বছর বাদে তাদের বিচ্ছেদ হয়।

তৃতীয় বিয়ে ভেঙে যাওয়ার পর ২০১৭ সালে বেসবল খেলোয়াড় অ্যালেক্স রড্রিগেজের সঙ্গে ‘লিভ ইনে’ ছিলেন জেনিফার লোপেজ। চার বছর পর সেই সম্পর্ক ছিন্ন করে পুরনো প্রেমিক বেন অ্যাফ্লেককে আবারও বিয়ে করেন তিনি।  

 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম