Logo
Logo
×

বিনোদন

তাইওয়ানের প্রযোজক বন্ধুকে নিয়ে শিল্পী আসিফের ফেসবুক স্ট্যাটাস

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৭ এপ্রিল ২০২৩, ১২:১৮ পিএম

তাইওয়ানের প্রযোজক বন্ধুকে নিয়ে শিল্পী আসিফের ফেসবুক স্ট্যাটাস

হ্যালো সুপার স্টার অ্যাপের জমকালো উদ্বোধনী অনুষ্ঠান হবে ৩০ এপ্রিল। সেটি অনুষ্ঠিত হবে চীনে অবস্থিত ‘মেগাস্টার প্লাজা’ বিশ্বমানের ফ্রেশ অডিটরিয়ামে। সেখানে গান গাইবেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর। এ অনুষ্ঠান নিয়ে বৃহস্পতিবার সকালে নিজের ফেসবুক ওয়ালে স্ট্যাটাস দিয়েছেন এ কণ্ঠশিল্পী।

সেখানে লেখেন— ওয়েদার ফোরকাস্টে দেখানো তুমুল বজ্রসহ বৃষ্টির সম্ভাবনার কারণে প্রোগ্রাম বুকিত বিন্তাংয়ের মেগাস্টার আরেনা সাংহাই ওয়াং প্লাজাতে স্থানান্তর করা হয়েছে। সেখানে সর্বোচ্চ আট হাজার দর্শকই অংশ নিতে পারবেন, বত্রিশ হাজার মাইনাস! একটু বিরস মন নিয়েই হলে গিয়েছিলাম সাউন্ড লাইটসের ডিজাইন চেক করতে। সব দেখে খুব ভালো লেগে গেল, এক কথায় বিশ্বমানের ফ্রেশ অডিটরিয়াম।

২৯ এপ্রিল একজন পপুলার তাইওয়ানিজ রক গায়কের কনসার্ট দিয়ে এই ভেন্যুটির যাত্রা শুরু হবে। ৩০ এপ্রিল সন্ধ্যায় আমাদের প্রোগ্রাম।

সেখানে ভি-চুয়ানের (তাইওয়ানের প্রযোজক) সঙ্গে দেখা হয়ে গেল, সেও একই কাজে এখানে এসেছে। প্রোগ্রাম স্পটে ‘হ্যালো সুপার স্টার’স-এর ডিজিটাল ব্যানার তারা আগেই দেখেছে, চিনতে পেরে কাছে এগিয়ে এসে নিজের পরিচয় দিতেই শুরু হলো আড্ডা। সোশ্যাল মিডিয়া ইউটিউবে আমার প্রোফাইল দেখে খুব খুশি। ভি-চুয়ানের বয়স চল্লিশ, তিন ছেলের বাবা।

আমার বয়স বায়ান্ন শুনে একটু ঘাবড়েই গেছে মনে হচ্ছিল। শুরু হলো ফটোসেশন, ওরা ফেসবুকের চেয়ে ইনস্টাতে বেশি থাকে, তবু ফেসবুকে যুক্ত হলাম। ফোন নাম্বার লেনদেনও শেষ। ভি-চুয়ান চায় তাইওয়ান গিয়ে তাদের সঙ্গে মিউজিক নিয়ে কাজ করি। এই প্রস্তাবে আপত্তি করার কোনো কারণই খুঁজে পেলাম না। ভি-চুয়ান গতকাল সন্ধ্যায় তার আইডি থেকে আমাকে নিয়ে একটা পোস্ট দেয়, আমি তো অবাক! ব্যাপারটা খুব ভালো লেগেছে।

হোটেলে ফিরতে ফিরতে ভাবলাম আমারও ইউরোপ ট্যুর শুরু করার সময় এসেছে, লেগে গেল রাশিয়া-ইউক্রেন যুদ্ধ। ভি-চুয়ানের সঙ্গে পরিচয় হলো। এদিকে চীন তাইওয়ানকে সামরিক কুচকাওয়াজে রেখে দিয়েছে। আমার যে কোনো শুরুর সঙ্গে এই ধরনের যুদ্ধ বিগ্রহ যেন একটা রুটিনের মতো হয়ে গেছে, সারাজীবন তাই-ই করে আসলাম। মনকে একটা প্রবোধ দিলাম- যোদ্ধার কাজই যুদ্ধ করা, বাকি সবাই হয় বিজয়ী, নয়তো পরাজিত। আমি বরং যোদ্ধাই থাকি।

 

 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম