Logo
Logo
×

বিনোদন

রিয়ার কামব্যাকে ক্ষুব্ধ সুশান্ত ভক্তরা

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ এপ্রিল ২০২৩, ০৯:৪৭ পিএম

রিয়ার কামব্যাকে ক্ষুব্ধ সুশান্ত ভক্তরা

সুশান্ত বিতর্ক অতীত! কোমর বেঁধে কাজে ফিরছেন প্রয়াত অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ায় ফলাও করে নিজের কামব্যাকের কথাও ঘোষণা করলেন অভিনেত্রী। সঙ্গে তার খোলাখুলি চ্যালেঞ্জ, ‘কী ভেবেছিলেন আমি ফিরব না, ভয় পেয়ে যাব?’

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর জনরোষের শিকার হন রিয়া। অভিনেতার পরিবারের পক্ষ থেকে সুশান্তকে ‘আত্মহত্যায় প্ররোচণা দেওয়ার অভিযোগ’ দায়ের হয় রিয়া ও তার পরিবারের বিরুদ্ধে। পরবর্তীতে মাদক মামলায় নাম জড়ায় রিয়ার, এনসিবি-র হাতে গ্রেফতারও হতে হয়েছিল ‘জালেবি’ নায়িকাকে। 

জেল থেকে ছাড়া পাওয়ার পর লম্বা সময় অন্তরালে ছিলেন রিয়া। তার চরিত্র নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলেছে বিস্তর কাঁটাছেড়া, ‘গোল্ড ডিগার’ তকমা এঁটে দেওয়া হয়েছিল রিয়ার নামের পাশে। তবে সব বিতর্ককে পিছনে ফেলে নতুন পথে পা বাড়াচ্ছেন অভিনেত্রী।

দীর্ঘদিন রিয়ার হাতে কোনও কাজ ছিল না। সুশান্তের মৃত্যুর পর এই প্রথম নতুন প্রোজেক্টের অংশ হলেন অভিনেত্রী, তবে বড় পর্দায় নয়, ছোটপর্দার মাধ্যমেই কাজে ফিরছেন রিয়া। 

এমটিভি রোডিজ-এর আসন্ন সিজনের গ্যাং লিডার হিসেবে থাকছেন তিনি। সেই প্রোমো এদিন সামনে এল। মারকাটারি অ্যাকশন মুডে ধরা দিলেন রিয়া। কালো রঙা বিকিনি টপ আর জিনসে দড়ি ধরে ঝাঁপ, এরপরই ক্যামেরায় চোখ রেখে প্রশ্ন, ‘কী ভেবেছিলেন আমি আর ফিরব না, ভয় পেয়ে যাব? ভয় পাওয়ার সময় এবার অন্য কারুর…’। গৌতম রোড়ে এবং প্রিন্স নরুলার সঙ্গে ‘রোডিজ.. কর্ম ইয়া কাণ্ড’-এর টিম লিডার হচ্ছেন রিয়া।

যদিও রিয়ার এই প্রোমো সামনে আসতেই নেটপাড়ায় নিন্দা। সুশান্ত ভক্তরা চটে লাল ‘রোডিজ’ নির্মাতাদের উপর। 

ইতোমধ্যেই শো বয়কটের ডাক উঠেছে। সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন, ‘শেষে এই মহিলাকে আনতে হল গ্যাং লিডার করে? রোডিজের এত খারাপ দিন এসে গেছে। বয়কট’। 

অপর একজন লিখেছেন, ‘গ্যাং লিডার হওয়ার কোনও গুণ নেই। শুধু ওর কন্ট্রোভার্সি থেকে টিআরপি পাবে বলেই ওকে শো’তে আনা হয়েছে। ধিক্কার'। 

শুধু পেশাদার জীবনেই নয়, ব্যক্তিগত জীবনেও নাকি ইতোমধ্যেই নতুন শুরু করে ফেলেছেন রিয়া। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, বান্টি সাজদেহর সঙ্গে সম্পর্কে রয়েছেন রিয়া। কর্নারস্টোন স্পোর্ট নামক সেলেব কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর ও সিইও হলেন এই বান্টি সাজদেহ। সম্পর্কে সোহেল খানের প্রাক্তন স্ত্রী সীমার ভাই। সুশান্ত মামলায় নাম জড়িয়েছিল বান্টির কোম্পানিরও, সিবিআইয়ের জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হয়েছিল বান্টিকেও।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম