Logo
Logo
×

বিনোদন

স্বস্তিকা-শোভনের ‘ব্রেকআপ’-এ ইমনকে দোষারোপ

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৯ এপ্রিল ২০২৩, ০৩:৩৯ পিএম

স্বস্তিকা-শোভনের ‘ব্রেকআপ’-এ ইমনকে দোষারোপ

প্রেম নিয়ে রাখঢাক কোনো দিনই রাখেননি স্বস্তিকা-শোভন। তবে আচমকাই শোনা যাচ্ছে জুটির সম্পর্কে নাকি চিড় ধরেছে। জল্পনার সূত্রপাত শোভনের জন্মদিনে। 

‘প্রেমিক’-এর জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় কোনো রকম পোস্ট নেই স্বস্তিকার। চলতি বছরের গোড়ার দিকে প্রেমবার্ষিকী পালন করেছিলেন দুজনে। তার পর থেকে সেভাবে একসঙ্গে ধরা দেননি তারা। কেন এই দূরত্ব?

শোনা যাচ্ছে, দুজনের সম্পর্কে নাকি তৃতীয় ব্যক্তির আগমন ঘটেছে। আর সেই তৃতীয় ব্যক্তি হিসাবে উঠে এসেছেন শোভনের প্রাক্তন ইমন চক্রবর্তীর নাম। একটা সময় বয়সে ছোট শোভনের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে ছিলেন ইমন। তবে সেসব এখন অতীত। শোভনকে ভুলে নীলাঞ্জনের সঙ্গে সংসার পেতেছেন ইমন। 

তবে হঠাৎ করেই স্বস্তিকা-শোভনের বিচ্ছেদের কারণ হিসাবে তার নাম নিয়ে টানাটানি করায় ভারি বিরক্ত গায়িকা। এ রটনায় বেশ বিচলিত তিনি। এক সংবাদমাধ্যমকে ইমন জানান, ‘শোভনের ভালো চেয়েছি, এখনো ভালো চাই। স্বস্তিকা-শোভন দুজনের সঙ্গেই আমার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। আমি জানি না ব্রেকআপ হয়েছে কিনা, আমি চাই না হোক’।

তিনি আরও বলেন, যা রটেছে আমি জাস্ট পাত্তাও দিতে চাই না। আই অ্যাম হ্যাপিলি ম্যারেড উইথ অ্যা পারফেক্ট হাজব্যান্ড।

অতীতের সম্পর্ক নিয়ে জলঘোলা নাকি খানিক প্রভাব ফেলেছে ইমনের জীবনে, দাবি ঘনিষ্ঠদের। শোভনকে নিয়ে গুঞ্জন চাউর হতেই ফেসবুকে স্বামী নীলাঞ্জনের সঙ্গে একটি রোমান্টিক ছবি পোস্ট করেন ইমন। ছবিতে দেখা গেল নীলাঞ্জনের গালে পরম যত্নে চুমু আঁকছেন ইমন। ক্যাপশনে লেখা— 'তুমি... শুধু তুমি'। নীলাঞ্জন ছাড়া অন্যকিছুই ভাবছেন না তিনি তা স্পষ্ট বুঝিয়ে দিলেন গায়িকা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম