Logo
Logo
×

বিনোদন

ঈদে দেখা যাবে ভিন্ন এক বর্ষাকে

Icon

আনন্দনগর প্রতিবেদক

প্রকাশ: ০৮ এপ্রিল ২০২৩, ০৫:৩২ পিএম

ঈদে দেখা যাবে ভিন্ন এক বর্ষাকে

নায়িকা নন, আবার খলনায়িকাও নন। যার উপস্থিতি রয়েছে পুরো সিনেমাজুড়ে। কখনো কিলার, কখনো মায়াবতী এক প্রেমিকা! একেবারেই ভিন্ন একটি চরিত্র নিয়ে এবারের ঈদে প্রেক্ষাগৃহে আসছেন চিত্রনায়িকা বর্ষা। সিনেমার নাম ‘কিল হিম’। পরিচালনা করছেন মো. ইকবাল।

এ সিনেমার নায়ক অনন্ত জলিল। শুরুতে আন্ডার কভার এজেন্ট হিসাবে কাজ করলেও পুলিশি পোশাকেও তাকে দেখা যাবে। আর অনন্তর কাজের বিরোধিতা করবেন বর্ষা। হবে দু’জনার মধ্যে প্রেম কিন্তু সেটা আবার প্রেমও নয়। এমনটাই জানিয়েছেন বর্ষা। 

তিনি বলেন, ‘কিল হিম সিনেমায় আমার চরিত্রটি একেবারেই ভিন্ন। যেটা আগে কখনও করিনি। প্রথাগত নায়িকার খোলস থেকে বের হতে চাইছিলাম। কিল হিম সিনেমার সে ধরনের একটি চরিত্র পেয়েও গেলাম। স্ক্রিপ্ট পড়েই এ চরিত্রের প্রেমে পড়ে যাই। মনে হলো আমার কিছু করে দেখানোর যথেষ্ট স্কোপ আছে। তাই কাজটি করতে রাজি হয়ে গেলাম। শুটিংও বেশ এনজয় করেছি। অনন্ত সব সময় দারুন কাজ করে। আমিও চেষ্টা করেছি নিজের চরিত্র ফুটিয়ে তোলার। আশা করছি ঈদে দর্শকরা একেবারে ভিন্ন একটি অ্যাকশন মুভি দেখতে পাবেন।’ 

সিনেমাটি ঈদে মুক্তি নিশ্চিত বলে জানিয়েছেন পরিচালক মো. ইকবাল। এরই মধ্যে শুটিং ও ডাবিংয়ের কাজ শেষ। শিগগিরই সেন্সরে জমা দেওয়া হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম