Logo
Logo
×

বিনোদন

লাগাতার প্রাণনাশের হুমকি, এবার মুখ খুললেন ভাইজান

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৬ এপ্রিল ২০২৩, ০৯:২৮ পিএম

লাগাতার প্রাণনাশের হুমকি, এবার মুখ খুললেন ভাইজান

সালমান খানকে প্রাণনাশের হুমকি দেওয়া নিয়ে তোলপাড় মায়ানগরী। এত দিন চুপ থাকলেও এই প্রথম মুখ খুললেন অভিনেতা।

গ্যাংস্টার লরেন্স বিষ্ণুইয়ের হুমকি আসার পরেই সালমান খানের নিরাপত্তা বাড়ানো হয়েছে। শুধু একবার নয়, একাধিকবার ইমেইলে এবং চিঠির মাধ্যমে অভিনেতাকে হুমকি দেওয়া হয়েছে। পুলিশে অভিযোগ জানালেও এখনও পর্যন্ত এ প্রসঙ্গে প্রকাশ্যে মুখ খোলেননি সালমান। কিন্তু এবারে তিনি মুখ খুললেন, উত্তরও দিলেন স্বভাব সিদ্ধ ভঙ্গিতে।

বুধবার মায়ানগরীতে একটি অ্যাওয়ার্ড বিতরণ অনুষ্ঠানে হাজির হন সালমান। একাধিক প্রশ্নের উত্তর দেন অভিনেতা; কিন্তু ভাইজানকে তো সব সময়ে আর হাতের নাগালে পাওয়া মুশকিল। তাই সুযোগ পেলেই উড়ে এলো সেই প্রশ্ন। লাগাতার হুমকির বিষয়টা নিয়ে কী ভাবছেন অভিনেতা? অনেকেই ভেবেছিলেন প্রশ্ন এড়িয়ে যাবেন সল্লু মিয়া। কিন্তু না, নিরাশ করেননি ভাইজান।

সালমানের উদ্দেশে প্রশ্ন করা হয়, সারা ভারতে ভাইজানের কাছে যখন হুমকি আসে, তখন তার কী মনে হয়। হাসিমুখে অভিনেতা বলেন, ‘আমি সবার ভাইজান নই, কারও কারও আবার জানও আমি।’ 

গত মাসেই ইমেইলে হুমকি দেওয়া হয় সালমানকে। পুলিশ সূত্রের খবর, অভিনেতাকে ওই হুমকি দেন কুখ্যাত গ্যাংস্টার গোল্ডি ব্রার। এ ঘটনায় গোল্ডি ছাড়াও রোহিত ব্রার এবং গ্যাংস্টার লরেন্স বিষ্ণুইয়ের বিরুদ্ধে অভিযোগ করে তদন্তে নামে মুম্বাই পুলিশ। সালমানের বাড়ির বাইরে নিরাপত্তাও জোরদার করেছে পুলিশ।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম