Logo
Logo
×

বিনোদন

রোজায় শামীমের পাঁচটি ইসলামি গান (ভিডিও)

Icon

বিনোদন প্রতিবেদন

প্রকাশ: ৩১ মার্চ ২০২৩, ০৯:০০ পিএম

রোজায় শামীমের পাঁচটি ইসলামি গান (ভিডিও)

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে পাঁচটি ইসলামি গান উপহার দেবেন গীতিকার, সুরকার ও ক্রীড়া সাংবাদিক শামীম হোসেন; যার প্রথম গানটি প্রকাশ পেল শুক্রবার। ‘গড়েছো প্রভু’ শিরোনামের গানটি মিলন খান অফিসিয়াল ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয়েছে। এর মধ্য দিয়ে প্রথমবারের মতো কণ্ঠশিল্পী হিসেবে আত্মপ্রকাশ হলো শামীমের।

এপি তুষারের কম্পোজিশন ও মিলন খানের নির্দেশনায় গানটির ভিডিওতে মডেলও হয়েছেন শিল্পী নিজেই। ভিডিও ধারণে ছিলেন রনি।

ইসলামি গান নিয়ে শামীম বলেন, আমার লেখা ও সুর করা গান দেশের গুণী শিল্পীরা গেয়েছেন। এবার নিজের গানে কণ্ঠ দিলাম। নতুন অভিজ্ঞতা, নতুন অনুভূতি। অনেকেই পরামর্শ দিয়েছেন, রমজান উপলক্ষ্যে যেন কিছু ইসলামি গান, গজল লেখি। সেখান থেকে উৎসাহ পেয়েই মূলত গানগুলো লেখা। যার প্রথমটি ইতোমধ্যে মুক্তি দেওয়া হয়েছে। পর্যায়ক্রমে পাঁচটি গানই রোজার মধ্যে প্রকাশ করা হবে। আশা করি, সবার ভালো লাগবে।

সাংবাদিকতার পাশাপাশি গান, নাটক, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র রচনা ও পরিচালনাসহ অভিনয়ও করেন শামীম। তার গানে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় অভিনেতা ও শিল্পী ফজলুর রহমান বাবু (দুঃখের ফেরিওয়ালা), ইমন খান (চিতার আগুন), তৌহিদ ইসলাম ও জেবিনা তৌফা (মনটা করলে চুরি) এবং কৃষ্ণা (প্রবাস যেন জেলখানা)।

শামীমের লেখা প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘যদি থাকে নসিবে’ মুক্তি পায় ২০১৯ সালে। তার উল্লেখযোগ্য কাজ হলো- ‘নবাব আলম’, ‘প্রেম সম্রাট’, ‘কাঠগড়ায় মায়ের সম্মান’, ‘জাদুর বাক্স’ ইত্যাদি। এছাড়া তিনি কয়েকটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রসহ ‘তাফালিং জামাই’ ও ‘ভিলেজ মেম’ নাটকেও অভিনয় করেছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম