Logo
Logo
×

বিনোদন

আবারও একসঙ্গে জোভান ও ফারিণ

Icon

আনন্দনগর প্রতিবেদক

প্রকাশ: ২৭ মার্চ ২০২৩, ১০:১১ পিএম

আবারও একসঙ্গে জোভান ও ফারিণ

গত বছর ‘অতিরিক্ত’ নামে একটি নাটকে অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছিলেন এ সময়ের জনপ্রিয় অভিনয়শিল্পী ফারহান আহমেদ জোভান ও তাসনিয়া ফারিণ। 

নাটকটি নির্মাণ করেছিলেন রাফাত মজুমদার রিংকু। একই নির্মাতার পরিচালনায় আগামী ঈদের জন্য একটি নাটকে আবারও জুটি বেঁধে অভিনয় করেছেন এ তারকাজুটি। নাটকের নাম ‘নো মোর’। এটি রচনা করেছেন মুনতাহা বৃত্তা। নির্মিত হয়েছে রঙ্গন মিউজিকের ব্যানারে। 

এরইমধ্যে নাটকটির শুটিং শেষ হয়েছে। নাটকের গল্পে দেখা যাবে, জোভান একটি বাইক রাইডার্স সার্ভিসের সঙ্গে সম্পৃক্ত।  ফারিণ একদিন ঢাকা শহরে আসে। কিন্তু সে যে ছেলের জন্য আসে সেই ছেলে তাকে নিতে আসে না। জোভান মেয়েটিকে সঙ্গ দেয়। এভাবেই এগিয়ে যায় গল্প। 

এতে অভিনয় প্রসঙ্গে জোভান বলেন, খুব সুন্দর একটি গল্পের নাটক এটি। প্রেম বা রোমান্সের গল্প নয়। আমার কাছে ভীষণ ভালো লেগেছে নাটকটিতে অভিনয় করে। ফারিণের শুরুটা বলতে গেলে আমাদের সঙ্গেই। অনেক ভালো ভালো গল্পের নাটকে কাজ করে সে নিজেকে অনেক ভালো একটি অবস্থানে নিয়ে গেছে। তার এই অবস্থান দেখে আমার, আমাদের সবারই আসলে ভালো লাগে।

ফারিণ বলেন, নাটকের গল্প শুনেই বোঝা যায় এটি দুই ছেলে মেয়ের গল্প। দারুন একটি কাজ হয়েছে। আমার চরিত্রটিও বেশ মজাদার। আর জোভানের সঙ্গে কাজ করেও ভালো লেগেছে। আশা করি দর্শকেরও ভালো লাগবে।
আসছে ঈদে নাটকটি একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে বলে নির্মাতা জানিয়েছেন। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম