Logo
Logo
×

বিনোদন

আমাদের সব গানই যে হিট এমনটা নয়: সালমা

Icon

হাসান সাইদুল 

প্রকাশ: ১৬ মার্চ ২০২৩, ১১:৩৮ এএম

আমাদের সব গানই যে হিট এমনটা নয়: সালমা

ফোক গানের জনপ্রিয় কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমা। নিয়মিত নতুন গান ও স্টেজ শো নিয়ে ব্যস্ত রয়েছেন। নতুন গান, বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক প্রসঙ্গ নিয়ে কথা বলেছেন যুগান্তরের সঙ্গে। সাক্ষাৎকার নিয়েছেন হাসান সাইদুল

* বর্তমান ব্যস্ততা কী নিয়ে?

** ‘প্রাণ ছুঁতে চাই’ শিরোনামে একটি গান করলাম। এটি প্রকাশ হওয়ার পর বেশ প্রশংসা পাচ্ছি। গত সপ্তাহে নতুন আরও চারটি গান করেছি। এগুলো ধীরে ধীরে ইউটিউবে প্রকাশ হতে থাকবে। নতুন গান গাওয়ারও প্রস্তুতি নিচ্ছি। পাশাপাশি স্টেজ শো নিয়েও ব্যস্ততা রয়েছে।

* গান নিয়ে মাঝে মাঝে নেগেটিভ মন্তব্যও আসে। কেমন লাগে?

** আসলে আমরা যে শুধু প্রশংসাই পাব বিষয়টি এমনভাবে ভাবি না। আমাদের সব গানই যে হিট হয় কিংবা মানুষ গেয়ে বেড়ায় এমনটাও নয়। যারা প্রশংসা করেন তাদের প্রতি আমার সালাম, ভালোবাসা। আর অনেক আছে আমার গান অপছন্দ করেন তাদের প্রতিও আমার ভালোবাসা। আমি আরও ভালো করার চেষ্টা করব। তবে ভালো মন্দ সব আলোচনাই শিল্পীদের গ্রহণ করতে হয়, আমি তাই করি।

* সিনেমার গান কেন করছেন না?

** আমি স্টেজ শো ও নতুন গানের রেকর্ডিং নিয়ে নিয়মিত ব্যস্ত থাকি। সে জন্য অন্য কোথায় কিংবা কোনা নির্দিষ্ট বিষয় নিয়ে সিরিয়াস ভাবনার সময় নেই। সে দৃষ্টিকোণ থেকে সিনেমার গান আমার গাইতেই হবে এমনটা ভাবিনি কখনো। সিনেমার গান করতে আমার অনিহাও নেই।

* নতুন কোনো পরিকল্পনা আছে?

** করোনাকালীন সংকট কাটিয়ে সব শিল্পীই এখন ব্যস্ত হওয়ার চেষ্টা করছেন। আমিও তাদের কাতারে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম