Logo
Logo
×

বিনোদন

শাকিবকাণ্ডে মুখ খুলে তোপের মুখে রোশান!

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৬ মার্চ ২০২৩, ১১:৩১ এএম

শাকিবকাণ্ডে মুখ খুলে তোপের মুখে রোশান!

বর্তমান সময়ে বিয়ে-সন্তানকাণ্ড নিয়ে সমধিক আলোচিত ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান। সম্প্রতি মিথ্যা আশ্বাস, অসদাচরণ ও ধর্ষণের মতো গুরুতর অভিযোগ উঠেছে এ অভিনেতার বিরুদ্ধে।  

এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনা-সমালোচনার ঝড় বইছে শাকিবকে নিয়ে। শুধু তাই নয়, টক অব দ্যা কান্ট্রিতে পরিণত হয়েছে সাকিব।  এরই মাঝে সেই আলোচনা-সমালোচনায় ঘি ঠেলে তোপের মুখে পড়েছেন চিত্রনায়ক জিয়াউল রোশান।  

এ চিত্রনায়ক নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে লিখেছেন, চরিত্রের কারণে অনেক সম্মানিত ব্যক্তি হারিয়েছেন তার সম্মান, আবার অনেক নগণ্য ব্যক্তি কুড়িয়েছে বিরাট সম্মান। মানুষের মধ্যে সেই ব্যক্তি উত্তম যার চরিত্র সবচেয়ে সুন্দর। মহানবী (স)।

রোশানের এই স্ট্যাটাসের স্ক্রিনশট নিয়ে চলচ্চিত্র সংশ্লিষ্ট বিভিন্ন ফেসবুক গ্রুপে চলছে নানা সমালোচনা। তার স্ট্যাটাসে কোনো নাম উল্লেখ না থাকলেও শাকিবভক্তরা ধরে নিয়েছেন, তাদের প্রিয় নায়ককে নিয়ে এই স্ট্যাটাস দিয়েছেন রোশান।

এ নিয়ে শাকিব ভক্তদের কিছুটা তোপের মুখেও পড়েছেন রোশান। একজন লিখেছেন, শাকিব খানের পরে যদি কোন নায়ককে পছন্দ করতাম সেইটা হলেন আপনি, কিন্তু আপনি আজকে যে কাজটা করলেন আপনাকে দেখলেই মাথা গরম হয়ে যাচ্ছে।

আরেকজন লিখেছেন, সব কিছু ভালোভাবে পর্যবেক্ষণ করলেই বুঝতে পারবেন, যা হচ্ছে সব সুপরিকল্পিত। সম্মিলিত সিন্ডিকেটের শিকার হচ্ছেন শাকিব খান। এমনভাবে নানা আলোচনা-সমালোচনা চলছে রোশানের সেই স্ট্যাটাস ঘিরে। 

এর আগে বুধবার ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার প্রযোজক রহমত উল্লাহ সাকিবের বিরুদ্ধে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিচালক শিল্পী সমিতি বরাবর লিখিতি অভিযোগ দেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম