Logo
Logo
×

বিনোদন

ক্যাটরিনার মা হওয়া নিয়ে যা জানালেন জ্যোতিষী

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ০২ মার্চ ২০২৩, ০৯:০২ পিএম

ক্যাটরিনার মা হওয়া নিয়ে যা জানালেন জ্যোতিষী

দীর্ঘদিন বিয়ে নিয়ে শিরোনাম হওয়া ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল দম্পতির সন্তানের গুঞ্জন বেশ কয়েকবারই আলোচনার জন্ম দিয়েছিল।  তবে এসব নিয়ে তারকা জুটি এ পর্যন্ত কোনো কথাই বলেননি।

কয়েকদিন আগে ক্যাটরিনার নতুন কিছু ছবি প্রকাশের পর থেকে গুঞ্জন ফের মাথাচাড়া দিয়ে উঠে! এবার এ নিয়ে কথা বললেন ভারতের এক জ্যোতিষবিদ। 

তার হিসাবমতে, চলতি বছরে ক্যাটরিনার বয়স ৪০ বছর পূর্ণ হবে। এই বছরই তিনি সন্তানের জন্ম দিতে চলেছেন। তার ভাগ্য সংখ্যা সাত। সংখ্যাতত্ত্ব অনুযায়ী এটি তার বছর।

জ্যোতিষ গণনা অনুযায়ী বিয়ের দুবছরের মধ্যেই সুখবর শোনানোর কথা ক্যাটরিনার। চলতি বছর ডিসেম্বরেই দুবছর হবে অভিনেত্রীর বৈবাহিক জীবনের। তার আগেই নাকি সুখবর শুনিয়ে দেবেন তিনি।

জ্যোতিষবিদ আরো জানান, আগামী ২ বছরে ক্যারিয়ার আরও মজবুত হবে ক্যাটরিনার। একাধিক ভালো কাজের প্রস্তাবও পাবেন তিনি। পাশাপাশি সন্তানের বিষয়ও সিদ্ধান্ত নেবেন।

উল্লেখ্য, কিছু দিন ধরেই ক্যাটরিনাকে ঢিলেঢালা পোশাকে দেখা যাচ্ছে। তার স্বাভাবিক চেহারা ও সাজসজ্জা থেকে আলাদা দেখা যাচ্ছে অভিনেত্রীকে। তবে বিষয়টি নিয়ে এখনো মুখ খোলেননি ভিকি-ক্যাটরিনা। এমনকি এই গুঞ্জনকে অস্বীকার করেও কোনো বক্তব্য দেননি। তাদের নীরবতায় তাই গুঞ্জনকে সত্য বলেই মেনে নিচ্ছেন অনেকে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম