Logo
Logo
×

বিনোদন

মিকার সঙ্গে গানের তালে নাচলেন নুসরাত

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৭ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:৩৭ পিএম

মিকার সঙ্গে গানের তালে নাচলেন নুসরাত

কলকাতায় বসিরহাট কলেজের নবীনবরণ উৎসবে বলিউড কাঁপানো গায়ক মিকা সিং উপস্থিত ছিলেন। এদিন মঞ্চ মাতিয়েছেন তিনি। এদিকে মিকাকে স্বাগত জানাতে উপস্থিত হয়েছিলেন স্থানীয় সংসদ সদস্য নুসরাত জাহান। এই তারকা সংসদ সদস্য পরিচালনা সমিতির সভাপতিও বটে! তিনি শুধু মিকাকে স্বাগত জানিয়েই ক্ষান্ত হননি তার সঙ্গে নেচেছেনও।  

এই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। সেখানে মাইক্রোফোন হাতে নিয়ে মিকা বলেছেন, আমি প্রথম এমন এমপি দেখলাম যিনি এতটা ফিট। পাশে দাঁড়িয়ে থাকা নুসরাতের ঠোঁটের কোণে তখন মুচকি হাসি ছিল। এবার ভাংড়া শেখবার আহ্বান জানালেন মিকা।  শুরুতে খানিক ইতস্তত করলেও মিকার গলায় বাংলা গান- ‘ম্যাড, আই অ্যাম ম্যাড বেবি, তোর প্রেমে ম্যাড’ গানের সঙ্গে নাচেন নুসরত।  

এই ভিডিও ভাইরাল হলে অনুরাগীদের নানা মন্তব্য করতে দেখা গেছে। বাদ যায়নি কটু মন্তব্য। সেখানে একজন লিখেছেন- ফিট এমপি তো হবেই, উনি সংসদ এলাকায় কম থাকেন, জিমে বেশি থাকেন। অন্য একজন লিখেন- এটা ফিট? কোন দিক থেকে? অপুষ্টিতে ভুগছে নুসরাত।  এসব ট্রলের কড়া জবাব দিয়েছেন নুসরাত। 

এদিকে ২০২০ সালের মাঝামাঝি সময়েই নিখিলের সঙ্গে সম্পর্কের ইতি টানেন নুসরাত। যশ দাশগুপ্তের প্রেমে পড়ে একসঙ্গে ঘর বেঁধেছেন তারা। ইশান যে যশের সন্তান তা ছেলের জন্মের পর স্পষ্টভাবেই বুঝিয়ে দিয়েছিলেন নুসরাত। 
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম