Logo
Logo
×

বিনোদন

বিয়ে মানেই ক্যারিয়ার শেষ নয়

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১২ ফেব্রুয়ারি ২০২৩, ১০:৫৭ পিএম

বিয়ে মানেই ক্যারিয়ার শেষ নয়

এক সময় বলিউড নায়িকাদের ধরে নেওয়া হতো বিয়ে মানেই ক্যারিয়ার শেষ। সংসার, স্বামী, সন্তানদের নিয়ে তারা ঘর-সংসারি হয়ে উঠতেন। আবার ফিল্মি ক্যারিয়ার শুরু করলেও সাধারণত তাদের কপালে মা বা ভাবির চরিত্রই বেশি জুটত। তবে ইয়ামি হিন্দি ছবির জগতের সেই ধারা থেকে বেরিয়ে এসেছেন। বিয়ের পরও এখন নায়িকাদের ক্যারিয়ারের চাকা আগের মতোই ছুটছে।

বিয়ের পরও সফলভাবে অভিনয় চালিয়ে যাচ্ছেন বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতম। বিবাহিত বলে মোটেও তার কাজের অভাব নেই। সম্প্রতি গণমাধ্যমে এক সাক্ষাৎকারে ইয়ামি বলেছেন যে, বলিউডের এসব বস্তাপচা চিন্তাভাবনা এখন বদলেছে।

 

এ প্রসঙ্গে ইয়ামি বলেছেন, আগে নায়িকাদের বিয়ে হলে কাজ পাওয়ার সংখ্যাটা কমে যেত। শুনেছি, অনেক কিংবদন্তি অভিনেত্রী একসময় মূল নায়িকা হিসেবে কাজ করতেন। কিন্তু বিয়ের পর তারা মায়ের চরিত্রে অভিনয়ের জন্য প্রস্তাব পেতেন। আমি খুব খুশি যে আমাদের ইন্ডাস্ট্রিতে এখন এসব আর নেই। এমনকি এ নিয়ে এখন কেউ কথাবার্তাও বলে না। বিয়ের সঙ্গে প্রতিভার কোনো সম্পর্ক নেই।ওটিটির দুনিয়ায় ইয়ামি নতুনভাবে হাজির হয়েছেন।

গত দুই বছরে ওয়েবে নানা ধরনের চরিত্রে অভিনয় করে তিনি চমকে দিয়েছেন। এবার অপরাধবিষয়ক সাংবাদিকের চরিত্রে তাকে দেখা যাবে ‘লস্ট’ ছবিতে।  ছবিটির পরিচালক অনিরুদ্ধ রায় চৌধুরী। ইন্ডাস্ট্রিতে তিনি ‘টোনিদা’ নামেই খ্যাত। নিজের চরিত্রের প্রস্তুতির প্রসঙ্গে ইয়ামি বলেছেন, আমি দেখেছি, সাধারণত পরিচালকেরা চরিত্রের প্রস্তুতির জন্য অনেক কিছু করতে বলেন; কিন্তু এখানে তা হয়নি। আমাকে পরিচালক সে রকম কিছু বলেননি।

 এই বলিউড তারকা বলেছেন, ডিজিটাল বা থিয়েটারে মুক্তি পাক, আমার কাছে আমার সব ছবিই গুরুত্বপূর্ণ। একটা ছবি নির্বাচন করার সময় চিত্রনাট্য, চরিত্র আর পরিচালক, এই তিন বিষয় আমার কাছে প্রাধান্য পায়। একজন অভিনেত্রী হিসেবে আমি ১০০ শতাংশ নিংড়ে দিতে প্রস্তুত থাকি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম