Logo
Logo
×

বিনোদন

সারোগেসির কারণ ব্যাখ্যা করলেন প্রিয়াংকা

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ জানুয়ারি ২০২৩, ১২:৩২ পিএম

সারোগেসির কারণ ব্যাখ্যা করলেন প্রিয়াংকা

গত বছরের শুরুতে সারোগেসির মাধ্যমে মা হওয়ার খবর মেলে প্রিয়াংকা চোপড়ার। তবে সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দেওয়া নিয়ে কম কটাক্ষ শুনতে হয়নি তাকে। 'আউটসোর্সিং' থেকে শুরু করে মালতীকে 'রেডিমেড' বাচ্চা পর্যন্ত বলা হয়েছিল। 

কারও ধারণা ক্যারিয়ার নষ্টের ভয়ে নিজের গর্ভে সন্তান ধারণ করেননি তিনি। সত্যি কি তাই? সম্প্রতি ভোগকে দেওয়া সাক্ষাৎকারে এ নিয়ে কথা বলতে শোনা গেল অভিনেত্রীকে। 

ভোগকে প্রিয়াংকা খোলাখুলি জানালেন কেন তিনি ও তার স্বামী নিক তাদের একমাত্র মেয়ে মালতী মেরিকে পৃথিবীতে আনতে সারোগেসির সাহায্য নিয়েছিলেন। 

প্রিয়াংকা জানিয়েছেন, 'আমার কিছু শারীরিক জটিলতা ছিল'। তিনি আরও বলেন, 'এটি খুব প্রয়োজনীয় একটা পদক্ষেপ ছিল।' 

নিজেদের সারোগেট সম্পর্কেও মুখ খোলেন প্রিয়াংকা। লেখেন— 'আমাদের সারোগেট খুব উদার ছিল। তিনি দয়ালু, সুন্দর ও মজার। এবং ছয় মাস ধরে আমাদের জন্য এই মূল্যবান উপহারের যত্ন নিয়েছিলেন।' 

প্রসঙ্গত, সময়ের অন্তত তিন মাস আগেই জন্ম হয়েছিল নিক-প্রিয়াংকার মেয়ের। তিন মাস ধরে তাকে রাখা হয়েছিল লসঅ্যাঞ্জেলেসের লা জোলার রেডি চিলড্রেন হাসপাতালের নিওনেটাল ইনটেনসিভ কেয়ার ইউনিটে। রোজ মেয়ের সঙ্গে দেখা করতে হাসপাতালে যেতেন নিক-প্রিয়াংকা। সেই কঠিন সময়ের কথা বলতে গিয়ে অভিনেত্রী বলেন, 'ওকে বুকের ওপরে নিয়ে আমি আর নিক প্রতিটা রাত কাটিয়েছি।'
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম