Logo
Logo
×

বিনোদন

এবার ওটিটির দুনিয়ায় শহিদ কাপুর

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৬ জানুয়ারি ২০২৩, ১০:৪৬ পিএম

এবার ওটিটির দুনিয়ায় শহিদ কাপুর

সিনেমা হলের পর্দা থেকে সিনেমা এখন চলে এসেছে দর্শকের হাতের মুঠোয়। চাইলেই যে কোনো সময় মোবাইলে ইন্টারনেটের মাধ্যমে নিজের পছন্দের কনটেন্ট দেখে নিতে পারছেন। তাই সিনেতারকারাও ঝুঁকছেন নেট দুনিয়ার দিকে। বিশেষ করে বলিউডের সুপারস্টার তারকাদের মধ্যে অনেকে বেশ আগেই ওটিটির দুনিয়ায় নাম লিখিয়েছেন। 

এবার সে তালিকায় যুক্ত হলেন শহিদ কাপুর। যদিও দীর্ঘদিন এ অভিনেতা সিনেমা হলের পর্দায় হিটের মুখ দেখছেন না। এবার ওটিটি নিয়ে ভাগ্য পরীক্ষায় নেমেছেন। তার অভিনীত প্রথম ওয়েব ফিল্ম ‘ফার্জি’ মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিওতে। 

এরই মধ্যে সিনেমাটির টিজার প্রকাশ হয়েছে। যেখানে শহিদ কাপুরকে দেখা গেছে চিত্রশিল্পীর ভূমিকায়। জীবনের নতুন অধ্যায়ে পা রেখেই শহিদ বলছেন, ‘শিল্পী তো শিল্পীই হয়’। 

সিনেমাটি পরিচালনা করেছেন ‘দ্য ফ্যামিলি ম্যান’খ্যাত পরিচালকদ্বয় রাজ নিদিমরু এবং কৃষ্ণা ডিকে। একই সিনেমায় আরও অভিনয় করেছেন দক্ষিণ ভারতীয় সুপারস্টার বিজয় সেতুপতি। 

ডিজিটাল দুনিয়ায় আত্মপ্রকাশ নিয়ে আশাবাদী ‘কবীর সিং’খ্যাত অভিনেতা শহিদ। তিনি বলেন, ‘আমরা বড় পর্দার ছবির জন্য যেমন কাজ করি, তার থেকে ওয়েব প্ল্যাটফর্মে কাজ করা বেশ কিছুটা আলাদা। স্নায়ুচাপে ভুগছি, তবুও বেশ উত্তেজিত। আমি সব সময়ই এমন কিছু করতে চাই যা আমার কাছে চ্যালেঞ্জিং, ভিন্ন ধরনের কিছু হবে। ফার্জির গল্পে আমার চরিত্রটা এমনই চ্যালেঞ্জিং মনে হয়েছে। দর্শক কতক্ষণে দেখতে পাবেন, তার অপেক্ষায় আছি।’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম