Logo
Logo
×

বিনোদন

যে কারণে বিজেপিতে যোগ দিতে চান উরফি

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৪ জানুয়ারি ২০২৩, ০২:০৬ পিএম

যে কারণে বিজেপিতে যোগ দিতে চান উরফি

বিজেপিতে যোগ দেওয়ার কথা ভাবছেন ভারতের বহুল আলোচিত অভিনেত্রী উরফি জাভেদ। কিন্তু হঠাৎ বিজেপিতে কেন?

প্রশ্নের উত্তরও দিয়েছেন তিনি। উরফি সিনেমা বা অভিনয়ের থেকে বেশি খবরে থাকেন আপত্তিকর পোশাক ও অশ্লীল মন্তব্যের জন্য। চরম অশ্লীলতার জন্য বিভিন্ন সময় নানা বিতর্কে জড়িয়েছেন অভিনেত্রী উরফি জাভেদ। 

মঙ্গলবার তিনি সামাজিক মাধ্যমে একটি পোস্ট করেছেন। সেখানে তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, কিছু না করেই পুলিশের খাতায় নাম উঠে যাচ্ছে। 

তার বিরুদ্ধে একের পর এক অভিযোগ জমা পড়ছে। সম্প্রতি মহারাষ্ট্রের বিজেপি নেত্রী চিত্রা ওয়াগ উরফিকে গ্রেফতারের দাবি জানান। 

মুম্বাইয়ের রাস্তায় নগ্নতার প্রচার করছেন মডেল-তারকা, এমনই ছিল চিত্রার অভিযোগ। সেই ঘটনায় মর্মাহত উরফির দাবি, রাজনৈতিক ব্যক্তিত্বদের মন্তব্য শুনে তার মাঝে মাঝে নিজেকে শেষ করে দেওয়ার কথা মনে হয়!

সামাজিক মাধ্যমে উরফি লেখেন— জানি, রাজনীতিকদের বিরুদ্ধে কথা বলা বিপজ্জনক। কিন্তু এ মানুষগুলো আমার জীবন দুর্বিষহ করে তুলছে। প্রতি মুহূর্তে মনে হচ্ছে, নিজেকে শেষ করে দিই। তাই একটা সিদ্ধান্তে এসেছি। হয়ে তারা আমায় খুন করুন, অথবা নিজেই নিজেকে শেষ করে দিই। আর যদি মরতেই হয়, মনের কথা বলেই মরব।

তিনি লিখেন— কারও কোনো ক্ষতি করিনি জীবনে। অকারণে তারা আমার পেছনে পড়ে আছেন।

কিছু দিন আগেই বিজেপি বিধায়ক চিত্রা উরফির বিরুদ্ধে পুলিশে অভিযোগ জানিয়েছিলেন। তার রোষ অহেতুক বলেই মনে করছেন উরফি। 

তিনিও কি ধোয়া তুলসিপাতা? পাল্টা আক্রমণ করে চিত্রার ছবি পোস্ট করে উরফি লেখেন— এই মহিলার স্বামীই ঘুস নিতে গিয়ে ধরা পড়েছিলেন। তখন স্বামীকে বাঁচাতে বিজেপিতে যোগ দেন তিনি। আগে এনসিপিতে থাকাকালীন সঞ্জয় রাঠৌরের বিরুদ্ধে সুর তুলেছিলেন। সেই সঞ্জয়ের সঙ্গেই এখন গলায় গলায় ভাব চিত্রার।

এর পরই রসিকতা করে উরফি লেখেন— আমিও বিজেপিতে যোগ দেব ভাবছি। যাতে চিত্রার সঙ্গে বন্ধুত্ব পাতানো যায়!

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম