Logo
Logo
×

অন্যান্য

অশ্রু আটকে রাখতে পারছে না ‘হাউন আঙ্কেল’ বলা লুবাবা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৩ আগস্ট ২০২৪, ০২:১০ পিএম

অশ্রু আটকে রাখতে পারছে না ‘হাউন আঙ্কেল’ বলা লুবাবা

বরেণ্য অভিনেতা আব্দুল কাদেরের নাতনি সিমরিন লুবাবা। দাদার অনুপ্রেরণায় খুব অল্প বয়সেই ক্যামেরার সামনে দাঁড়িয়েছে। এরপর শিশুশিল্পী হিসেবে ব্যাপক পরিচিতি পেয়েছে। নিয়মিত কাজ করেছে বিজ্ঞাপনেও।

সর্বশেষ তাকে ট্রল হতে দেখা গেছে ‘হাউন আঙ্কেল’ নিয়ে! ডিবি কর্মকর্তা হারুনের অশ্লীল ভিডিও ছড়িয়ে পড়ার পর থেকেই সবাই তাকে ‘হাউন আঙ্কেল’ নামেই ডাকছে। কারণ সিমরিন লুবাবা একবার সাইবার সমস্যা নিয়ে হারুনের কাছে গিয়ে দ্রুত সমাধান পেয়েছিলেন। সেই অভিজ্ঞতা গণমাধ্যমকে প্রকাশ করতে গিয়ে অতি উত্তেজনাবশত লুবাবা হারুনকে ‘হাউন’ বলে ফেলেছিলেন।

পরে ছাত্র-জনতার আন্দোলনে নেতিবাচক ভূমিকার কারণে তুমুল সমালোচিত হন হারুন।  এমনকি দেয়ালে দেয়ালে পুলিশের সেই কর্মকর্তা হারুনকে কটাক্ষ করতে ‘হাউন আঙ্কেল’ নিয়ে লেখা হয় নানা মুখরোচক স্লোগান।

তবে এসব ভুলে দেশের চলমান বন্যা পরিস্থিতি মোকাবিলায় সবাইকে এগিয়ে আসার আহ্বান জানিয়ে একটি পোস্ট দিয়েছেন লুবাবা।

পোস্টে লুবাবা সবাইকে হারুন আঙ্কেল কমেন্ট করা থেকে বিরত থাকার আহ্বান জানিয়েছে। বলেছে, এখন অন্তত আমরা যেই অবস্থাতে আছি বন্যায় ডুবে যাওয়া অসংখ্য মানুষের অনেক ক্ষতি হয়ে যাচ্ছে, আমরা এখন আপাতত এ ধরনের কমেন্ট থেকে দূরে থাকি।

লুবাবা তার পোস্টে লিখেছে, আমি শুনছি এবং আজকে ফেসবুকে দেখেছি আমার মা আমাকে দেখিয়েছে দেখো মানুষ কত মারা যাচ্ছে। যারা মারা যাচ্ছে তাদের দাফন করার পর্যন্ত মাটি নেই। সবখানে পানি, এই লাশগুলো নিয়ে কোথায় যাবে। এগুলো দেখার পর থেকে আসলে আমি চোখের পানি আটকে রাখতে পারছি না।

সে আরও লিখেছে, ছোট ছোট বাচ্চা আমার মত বয়সি এরা আজকে কতটা অসহায় আসুন আমাদের মত বাচ্চারা যারা আছেন তাদের কথা এবং বৃদ্ধ মানুষ তাদের কথা পশু পাখি এবং সব মানুষের কথাই আমরা চিন্তা করি। আগে আমরা বাচ্চা এবং বৃদ্ধ মানুষকে বাঁচানোর জন্য বেশি চেষ্টা করব, কারণ তারা তো পানিতে ডুবে যাবে কিন্তু বড়রা তো যেভাবেই হোক পার হয়ে যেতে পারবে। আসুন আমরা সবাই মিলে বন্যায় ডুবে যাওয়া মানুষের পাশে দাঁড়াই। আমরা সবাই দোয়া করি আল্লাহর কাছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম