Logo
Logo
×

অন্যান্য

৬০ বছর বয়সে মাথায় উঠল মিস ইউনিভার্সের মুকুট, কে তিনি?

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৮ এপ্রিল ২০২৪, ১১:০৬ পিএম

৬০ বছর বয়সে মাথায় উঠল মিস ইউনিভার্সের মুকুট, কে তিনি?

বিশ্বে এই প্রথমবার বিউটি পেজেন্টের ইতিহাসে কোনো ৬০ বছর বয়সি মহিলা মিস ইউনিভার্সের খেতাব জিতলেন। সমস্ত বাধাধরা ছক, ভাবনা ভেঙে এই শিরোপা উঠল তার মাথায়। আর এ ঘটনাই যেন বুঝিয়ে দিল বিউটি পেজেন্টে অংশ নিতে চাইলে বয়স কোনো বাধা হতেই পারে না। গত বছরই যদিও ঘোষণা করে দেওয়া হয়েছিল যে, এই বিউটি পেজেন্টে অংশ নেওয়ার বয়স আর ২৮ বছর পর্যন্ত সীমাবদ্ধ থাকবে না। বরং ১৮ বছর বয়সের ঊর্ধ্বে যে কেউ এতে অংশ নিতে পারবেন। আর তারপরই আলেজান্দ্রা এ জয় পেলেন।

বুধবার বুয়েনেস আইরেসের মিস ইউনিভার্স হিসেবে ঘোষণা করা হয় আলেজান্দ্রা মারিসা রদ্রিগেজকে। তিনি আর্জেন্টিনার বুয়েনেস আইরেস এলাকার লা প্লাটার বাসিন্দা। তিনি একদিকে যেমন মডেল তেমনই তিনি পেশায় একজন আইনজীবী এবং সাংবাদিক।

তিনিই প্রথম নারী যিনি এ বয়সে এসে এই খেতাব পেলেন। আর এ সম্মান পাওয়ার পরই আলেজান্দ্রা মারিসা রদ্রিগেজ বলেন, ‘আমি দারুণ উচ্ছ্বসিত এ বয়সে এসে এই খেতাব জয় করার পর। এই স্টেজে যে কেবল বাহ্যিক সৌন্দর্য থাকে সেটাই নয় মূল্যবোধ আরও অনেক বেশি থাকে।’

আলেজান্দ্রা মারিসা রদ্রিগেজ এবার এ খেতাব জয়ের পর ২০২৪ সালের মিস ইউনিভার্সে অংশ নিতে চান বলেই জানিয়েছেন। কেবল আলেজান্দ্রা মারিসা রদ্রিগেজ নন, ৪৭ বছর বয়সি হাইদি ক্রুজ ২০২৪ সালের ডোমিনিয়ান রিপাবলিকে মিস ইউনিভার্সের হয়ে প্রতিনিধিত্ব করবেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম