Logo
Logo
×

অর্থনীতি

এক্সপ্রেস ইনস্যুরেন্স লিমিটেড এর চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যান নির্বাচিত

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ১০ জুলাই ২০২৪, ০১:৪৬ এএম

এক্সপ্রেস ইনস্যুরেন্স লিমিটেড এর চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যান নির্বাচিত

এক্সপ্রেস ইনস্যুরেন্স লিমিটেডের পরিচালনা পর্ষদের ৩১৩তম সভা অনুষ্ঠিত হয়েছে। গত ০১ জুলাই ২০২৪-এর সেই সভায় এক্সপ্রেস ইনস্যুরেন্স লিমিটেডের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জনাব মাজাকাত হারুন। একই সভায় ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন জনাব এবিএম কায়সার।

জনাব মাজাকাত হারুন কোম্পানির অন্যতম একজন পরিচালক। এর আগেও এই কোম্পানিতে ২০১২-২০১৫ মেয়াদে তিনি চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। এর বাইরে দেশের একজন খ্যাতি সম্পন্ন ব্যবসায়ী হিসেবে সুনাম রয়েছে জনাব হারুনের। এছাড়াও তিনি এক্সিম ব্যাংক লিমিটেড এর উদ্যোক্তা শেয়ারহোল্ডার ও প্রাক্তন পরিচালক। পাশাপাশি তিনি মেসার্স আরন ডেনিম লিঃ এবং মেসার্স কেমিক্যাল লিঃ এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক হিসেবেও দায়িত্ব পালন করছেন।

হারুন ২০১৫ সাল হতে বাংলাদেশ ক্যামিক্যাল ইমপোর্ট এন্ড মার্চেন্ট এসোসিয়েশন (বিসিআইএমএ) এর প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করছেন এবং তিনি এফবিসিসিআই এর জিবি সদস্য।

অন্যদিকে ভাইস চেয়ারম্যান এবিএম কায়সার কোম্পানির একজন অন্যতম পরিচালক। ইতোপূর্বে কোম্পানির ক্লেইম কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন তিনি। এছাড়াও ঢাকা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এবং বাংলাদেশ ইনডেন্টিং এসোসিয়েশন এর জেনারেল মেম্বার তিনি। তার পিতা জনাব আব্দুর রশিদ দেশের একজন খ্যাতিমান ব্যবসায়ী এবং তিনি অত্র কোম্পানির একজন অন্যতম উদ্যোক্তা পরিচালক ও সাবেক চেয়ারম্যান।

জনাব কায়সার গোমতী টেক্সটাইলস লিমিটেড এবং গোমতী এ্যাপারেলস্ লিমিটেড এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক ছিলেন। বর্তমানে তিনি তার নিজ ব্যবসায়িক প্রতিষ্ঠান মেসার্স কায়সার ট্রেডিং কোম্পানি দেখাশুনা করছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম