Logo
Logo
×

নাটক

‘আলো আসবেই’ গ্রুপ কাণ্ড নিয়ে ফজলুর রহমান বাবুর স্ট্যাটাস

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৪ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৪ পিএম

‘আলো আসবেই’ গ্রুপ কাণ্ড নিয়ে ফজলুর রহমান বাবুর স্ট্যাটাস

সাবেক তথ্যপ্রতিমন্ত্রী মোহাম্মদ এ আরাফাত ও সংসদ সদস্য ফেরদৌস আহমেদের নেতৃত্বে ‘আলো আসবেই’ নামক একটি হোয়াটসঅ্যাপ গ্রুপের কিছু স্ক্রিনশট মঙ্গলবার সকালে সোশ্যালে ভাইরাল হয়। সেখানে দেখা যায়, অভিনেত্রী অরুণা বিশ্বাস, সোহানা সাবাকে যাদের অবস্থান ছিল ছাত্রদের আন্দোলনের বিপক্ষে! 

তবে কেউ কেউ এসবের সঙ্গে জড়িত নয় বলে দাবি করছেন।  দেশীয় শোবিজের এক গুণী অভিনেতার নাম ফজলুর রহমান বাবু। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিয়ে জানান, ঢালাও ভাবে কাউকে দোষারোপ করা বা সমালোচনা করা ঠিক না। বুধবার নিজের ফেসবুক একাউন্টে এক পোস্ট দেন তিনি। 

ফেসবুকে তিনি লিখেছেন, হোয়াটসঅ্যাপের ‘আলো আসবেই’ গ্রুপে অ্যাড হওয়া প্রসঙ্গে আমার কিছু কথা। একটা গ্রুপের অ্যাডমিনের কাছে ফোন নম্বর থাকলেই তিনি সেই গ্রুপে যাকে খুশি যতজন খুশি অ্যাড করতে পারেন। অনেক গ্রুপ আছে সেখান থেকে চাইলেও কেউ বের হতে পারে না। যদি অ্যাডমিন তাকে ডিলিট না করে।

গ্রুপে কখনও প্রবেশ করেননি দাবি করে বাবু আরও লিখেছেন, ‘আলো আসবেই’ গ্রুপে আমি কখনো প্রবেশ করিনি বা কে কি লিখছে আমি যদি ওখানে না দেখি আমি কি করে জানবো ওখানে কি লিখছে। ঢালাওভাবে কাউকে দোষারোপ করা বা সমালোচনা করা ঠিক না।

এ পোস্ট করার পরে তোপের মুখে পড়েছেন ফজলুর রহমান বাবু। কমেন্ট বক্সে এস এম মেহেদী আকরাম নামে একজন লিখেছেন, ‘নাটক কম কর পিও।’

তাহসিন ইসলাম লিখেছেন, ‘উহু মুরুব্বি, মিথ্যা কথা বইলেন না।’

মহিউদ্দিন আহমেদ লিখেছেন, ‘আপনি এখনও বাবুই রয়ে গেলেন আর বড় হলেন না।’

মোহাম্মদ জাফর নামে আরেকজন লিখেছেন, ‘সাধু সেজে কোনো লাভ নেই।’

ফাঁস হওয়া সেই হোয়াটসঅ্যাপ গ্রুপটিতে ছিলেন সোহানা সাবা, অরুণা বিশ্বাস, রফিক (রজনীগন্ধা), সাবেক এমপি ফেরদৌস, রিয়াজ আহমেদ, সুবর্ণা মুস্তফা, বিজরী বরকতুল্লাহ, আজিজুল হাকিম, স্বাগতা, বদরুল আনাম সৌদ, শমী কায়সার, সুইটি, রওনক হাসান, মাসুদ পথিক, সাবেক এমপি আরাফাত, আশনা হাবীব ভাবনা, জ্যোতিকা জ্যোতি, শামীমা তুষ্টি, জামশেদ শামীম, উর্মিলা, মামুনুর রশিদ, খান জেহাদ, এবার্ট খান, সাজু খাদেম, হৃদি হক, ফজলুর রহমান বাবু, আশরাফ কবীর, দীপান্বিতা মার্টিন, সাবেক এমপি হাসান মাহমুদ, সাইমন সাদিক, জুয়েল মাহমুদ, জায়েদ খান, হারুনুর রশিদ, ঝুনা চৌধুরী, লিয়াকত আলী লাকি, সৈয়দ আওলাদ, সাইদ খান, সাখাওয়াত মুন, স্মরণ সাহা, সায়েম সামাদ, শাকিল (দেশনাটক), শহীদ আলমগীর, নূনা আফরোজ, রোকেয়া প্রাচী, সঙ্গীতা মেখাল, সৈয়দা শাহানুর, মো. শাহাদাত হোসেন, গুলজার, নাহিদ, মিলন, প্রণীল, এসএ হক অলীক, রুনি, রুবেল শঙ্কর, রাজিবুল ইসলাম রাজিব প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম