Logo
Logo
×

নাটক

আব্বাস পেশায় ট্রাক ড্রাইভার, ৭ জেলায় সাত বউ

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৬ মার্চ ২০২৪, ১০:০৮ পিএম

আব্বাস পেশায় ট্রাক ড্রাইভার, ৭ জেলায় সাত বউ

ওটিটি প্লাটফর্ম হইচই মঙ্গলবার দুপুরে তাদের নতুন সিজনে ছয়টি সিরিজের ঘোষণা করেছে। ‘বোহেমিয়ান ঘোড়া’ তারই একটি। গল্পের আব্বাস চরিত্রে অভিনয় করছেন মোশাররফ করিম। হইচইয়ের এ সিরিজটি নির্মাণ করছেন অমিতাভ রেজা চৌধুরী। 

‘বোহেমিয়ান ঘোড়ার’ গল্প অসাধারণ।  ট্রাক ড্রাইভার আব্বাস একজন দুর্দান্ত প্রেমিক মানুষ। সাত জেলায় থাকা সাত বউকে একে অপরের থেকে গোপন রেখে তিনি সুনিপুণভাবে সাত সংসার সামলান। এদিকে একজন বৃদ্ধের সঙ্গে বিয়ে হওয়া থেকে সদ্য তরুণী সুন্দরীকে বাঁচানোর পর সুন্দরী আব্বাসের প্রেমে পড়েন ও তাকে বিয়ে করতে চান। কিন্তু আব্বাস জানে আট মানে সর্বনাশ তাই সুন্দরীকে বিয়ে করতে না চাইলেও একপ্রকার বাধ্য হয়ে বিয়ে করতে হয় তাকে এরপর শুরু হয় গন্ডগোল। আব্বাসের সাত সংসারে শুরু হয় বিভিন্নরকম ঝামেলা।

হইচই মিট ২০২৪ প্রসঙ্গে হইচই বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর সাকিব আর খান বলেন, হইচই বাংলাদেশ ২০১৯ সালে ঢাকা মেট্রো সিরিজটি রিলিজের মাধ্যমে যাত্রা শুরু করে। এরপর আমরা আরও ১৮টি সিরিজ রিলিজ করেছি যা বিশ্ব জুড়ে সমাদৃত হয়েছে। একটি ব্র্যান্ড হিসেবে হইচইয়ের লক্ষ্য সারা পৃথিবীতে বাংলা ভাষায় কথা বলা মানুষের কাছে তাদের নিজের ভাষায় মানসম্মত বিনোদন পৌঁছে দেওয়া।

তিনি আরও বলেন, পাশাপাশি আমরা দর্শকদের জন্য পছন্দসই কনটেন্ট নির্মাণের উদ্দেশ্যে বাংলাদেশের খ্যাতিমান নির্মাতা এবং অভিনয়শিল্পীদের সঙ্গে কাজ করছি। আমরা এ বছর ছয়টি কনটেন্টের ঘোষণা দিচ্ছি এবং ভবিষ্যতে এর সংখ্যা আরও বাড়বে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম