Logo
Logo
×

নাটক

হাসপাতালে জ্যোতিকা জ্যোতি

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৬ নভেম্বর ২০২৩, ০৯:২৪ পিএম

হাসপাতালে জ্যোতিকা জ্যোতি

অভিনেত্রী ও বাংলাদেশ শিল্পকলা একাডেমির পরিচালক জ্যোতিকা পাল জ্যোতি অসুস্থ হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন। 

রোববার বিষয়টি নিশ্চিত করছেন অভিনয়শিল্পী সংঘের সভাপতি অভিনেতা আহসান হাবিব নাসিম। এর আগে শনিবার রাতে তীব্র পেট ব্যথা নিয়ে অভিনেত্রী হাসপাতালের জরুরি বিভাগে আসেন।

চিকিৎসকরা জানিয়েছেন, শরীরে রক্তের প্রদাহ, ইলেকট্রোলাইট ইমব্যালেন্স ও কিডনি সংক্রমণসহ নানাবিধ উপসর্গ এবং অনিয়ন্ত্রিত ডায়াবেটিস রয়েছে। তার যথাযথ চিকিৎসা এবং রোগ নির্ণয় প্রক্রিয়া চলছে। বর্তমানে তিনি অ্যান্ডোক্রাইনোলজিস্ট (ডায়াবেটিস ও হরমোন বিশেষজ্ঞ) ও মেডিসিন বিশেষজ্ঞের তত্ত্বাবধানে রয়েছেন। তবে তিনি কমপক্ষে ৪৮ ঘণ্টা অবজারভেশনে থাকবেন।

জ্যোতিকা জ্যোতির উল্লেখযোগ্য সিনেমাগুলোর মধ্যে রয়েছে- আয়না, নন্দিত নরকে, জীবনঢুলী, অনিল বাগচীর একদিন, লাল মোরগের ঝুঁটি ও বঙ্গমাতা।

এছাড়া টিভি নাটকেও অভিনয়ে মুন্সিয়ানার পরিচয় দিয়েছেন তিনি। তার উল্লেখযোগ্য নাটকগুলোর মধ্যে রয়েছে- আর একবার, ইউসুফ ভাবি, ইন্টার মিডিয়েট থার্ড ইয়ার, গন্তব্যের দিকে, চিঠি, হাওয়াই শহরের গল্প, বিশ্বাসে ভালোবাসা, পুশিং সেল, মুকুটহীন নবাব প্রভৃতি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম